ঘোষনা:
শিরোনাম :
উন্নত বাংলাদেশ গঠনের সাথে কিশোরগঞ্জ উপজেলাও হবে উন্নয়নের রোল মডেল, জেলা প্রশাসক বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচনে বিএনপি যাবেনা,সৈয়দপুরে বিএনপি মহাসচিব। সৈয়দপুরে বিএনপি মহাসচিবের আগমনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী
নীলফামারীতে র‌্যাব-১৩ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক সম্মেলন।

নীলফামারীতে র‌্যাব-১৩ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক সম্মেলন।


নীলফামারী সংবাদদাতা ॥
নির্বিঘেœ ভোটাধিকার প্রয়োগ এবং অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) কঠোর নিরাপত্তা মুলক ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানিয়েছেন র‌্যাব-১৩’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক বিপিএম(বার), পিপিএম।
আজ শনিবার দুপুরে র‌্যাব-১৩’র নীলফামারী ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২) ক্যাম্পে আগামী ১০মার্চ রবিবারের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।তিনি বলেন, সহিসংতা মোকাবেলায় ভোটের আগে ও পরের দু’দিন পর্যন্ত মাঠে দায়িত্ব পালন করবে বাহিনীর সদস্যরা। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত মেজর আরমিন রাব্বি,উপ-অধিনায়ক,এসজিপি,পিপিএম,মেজর এটিএম নাজমুল হুদা,ক্যাম্প কমান্ডার,নীলফামারী,মেজর গালিফ মোহাম্মদ নাতিকুর রহমানসহ আরও অনেকে।এদিকে আজ দুপুর থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয় নির্বাচনী সরঞ্জমাদী। রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রিজাইডিং অফিসারের কাছে এসব হস্তান্তর করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST