ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান

চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান।আজ শনিবার  (১০ ডিসেম্বর /২২) সকালে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয়।জাতীয় ভ্যাট দিবসে চট্টগ্রামের পাঁচ প্রতিষ্ঠান পেলো এবার সেরা ভ্যাটদাতার পুরস্কার। শনিবার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের লেকভিউ হলে আয়োজিত অনুষ্ঠানে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের পক্ষ থেকে তাদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, এনবিআর সদস্য ড. মইনুল খান, ভ্যাট কমিশনার সৈয়দ মুসফিকুর রহমান, কর আপিল অঞ্চলের কর কমিশনার সফিনা জাহানসহ ব্যবসায়ী নেতারা।

বক্তারা বলেন, সরকার ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহে ভ্যাটদাতাদের মধ্যে সচেতনতা বৃদ্ধির বিষয়ে বিশেষ গুরুত্ব দিচ্ছে এবার। পণ্য বা সেবার ক্রেতারা যেন ভোক্তা চালান সংগ্রহ করে ভ্যাট প্রদান করেন সে বিষয়ে উদ্বুদ্ধ করা হচ্ছে।
সেরা ভ্যাটদাতার পুরস্কারপ্রাপ্ত পাঁচ প্রতিষ্ঠান হচ্ছে-ইস্টার্ন মেটাল ইন্ডাস্ট্রিজ, এসকরপ এ্যাপারেলস, যমুনা ট্রেডার্স, সায়মন বিচ রিসোর্ট এবং ভেনাস রিসোর্ট ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST