ঘোষনা:
শিরোনাম :
বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী দেশে আগামী ১৯ ফেব্রুয়ারি ২২তম রাষ্ট্রপতি নির্বাচন ডালিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী শীত বস্ত্র বিতরণ সন্তানের অভিভাবক হিসেবে মায়ের স্বীকৃতি দিয়ে হাইকোর্টের রায় জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সৈয়দপুরে দৈনিক ভোরের দর্পণের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নীলফামারীতে পৈত্রিক জমি পুনরুদ্ধারের দাবিতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন
চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান

চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামে  সেরা ভ্যাটদাতার পুরস্কার পেল পাঁচ প্রতিষ্ঠান।আজ শনিবার  (১০ ডিসেম্বর /২২) সকালে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয়।জাতীয় ভ্যাট দিবসে চট্টগ্রামের পাঁচ প্রতিষ্ঠান পেলো এবার সেরা ভ্যাটদাতার পুরস্কার। শনিবার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের লেকভিউ হলে আয়োজিত অনুষ্ঠানে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের পক্ষ থেকে তাদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, এনবিআর সদস্য ড. মইনুল খান, ভ্যাট কমিশনার সৈয়দ মুসফিকুর রহমান, কর আপিল অঞ্চলের কর কমিশনার সফিনা জাহানসহ ব্যবসায়ী নেতারা।

বক্তারা বলেন, সরকার ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহে ভ্যাটদাতাদের মধ্যে সচেতনতা বৃদ্ধির বিষয়ে বিশেষ গুরুত্ব দিচ্ছে এবার। পণ্য বা সেবার ক্রেতারা যেন ভোক্তা চালান সংগ্রহ করে ভ্যাট প্রদান করেন সে বিষয়ে উদ্বুদ্ধ করা হচ্ছে।
সেরা ভ্যাটদাতার পুরস্কারপ্রাপ্ত পাঁচ প্রতিষ্ঠান হচ্ছে-ইস্টার্ন মেটাল ইন্ডাস্ট্রিজ, এসকরপ এ্যাপারেলস, যমুনা ট্রেডার্স, সায়মন বিচ রিসোর্ট এবং ভেনাস রিসোর্ট ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST