ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশকে ব্যবহার করে জোরপূর্বক অন্যের জমি দখল নীলফামারীতে জোরপূর্বক মসজিদের সভাপতি হওয়ার পায়তারা, মুসল্লীদের মানববন্ধন। ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি,
সরকারি স্কুলে ভর্তির লটারির ফল প্রকাশ

সরকারি স্কুলে ভর্তির লটারির ফল প্রকাশ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ঢাকা প্রতিনিধি:

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত ভর্তির লটারি শেষে ফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার বিকাল থেকে ওয়েবসাইট ও এসএমএসের মাধ্যমে ফল পেতে শুরু করেছেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি কার্যক্রমের ডিজিটাল লটারির উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

লটারির উদ্বোধন করে শিক্ষামন্ত্রী বলেন, স্কুলে ভর্তি প্রক্রিয়ার বিভিন্ন সমস্যা দূর করতে ও শিক্ষার্থীদের সুযোগের সমতা আনতেই ডিজিটাল লটারির মাধ্যমে স্কুলে ভর্তি করানো হচ্ছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) মহানগরী ও জেলার সদর উপজেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারি বিকাল ৩টায় হওয়ার সূচি রয়েছে। এ লটারিও হবে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে।

এবার দেশের ৫৪০টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত ১ লাখ ৭ হাজার ৮৯০টি শূন্য আসনের বিপরীতে আবেদন করেছে মোট ছয় লাখ ৩৮ হাজার ৫৯৩ জন শিক্ষার্থী।

ভর্তির নির্ধারিত ওয়েবসাইটে https://gsa.teletalk.com.bd ইউজার আইডি দিয়ে এবং এসএমএসের মাধ্যমে ফল জানা যাবে।

ফল জানতে যে কোনো টেলিটক মোবাইল নম্বরের ম্যাসেজ অপশনে গিয়ে GSA লিখে স্পেস দিয়ে RESULT লিখে স্পেস দিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীর ইউজার আইডি লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠালে ফিরতি এসএমএসে ফলাফল জানা যাবে।

 





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST