ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
সরকারি স্কুলে ভর্তির লটারির ফল প্রকাশ

সরকারি স্কুলে ভর্তির লটারির ফল প্রকাশ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

ঢাকা প্রতিনিধি:

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত ভর্তির লটারি শেষে ফল প্রকাশ করা হয়েছে। আজ সোমবার বিকাল থেকে ওয়েবসাইট ও এসএমএসের মাধ্যমে ফল পেতে শুরু করেছেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভর্তি কার্যক্রমের ডিজিটাল লটারির উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

লটারির উদ্বোধন করে শিক্ষামন্ত্রী বলেন, স্কুলে ভর্তি প্রক্রিয়ার বিভিন্ন সমস্যা দূর করতে ও শিক্ষার্থীদের সুযোগের সমতা আনতেই ডিজিটাল লটারির মাধ্যমে স্কুলে ভর্তি করানো হচ্ছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) মহানগরী ও জেলার সদর উপজেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারি বিকাল ৩টায় হওয়ার সূচি রয়েছে। এ লটারিও হবে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে।

এবার দেশের ৫৪০টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত ১ লাখ ৭ হাজার ৮৯০টি শূন্য আসনের বিপরীতে আবেদন করেছে মোট ছয় লাখ ৩৮ হাজার ৫৯৩ জন শিক্ষার্থী।

ভর্তির নির্ধারিত ওয়েবসাইটে https://gsa.teletalk.com.bd ইউজার আইডি দিয়ে এবং এসএমএসের মাধ্যমে ফল জানা যাবে।

ফল জানতে যে কোনো টেলিটক মোবাইল নম্বরের ম্যাসেজ অপশনে গিয়ে GSA লিখে স্পেস দিয়ে RESULT লিখে স্পেস দিয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীর ইউজার আইডি লিখে ১৬২২২ নম্বরে এসএমএস পাঠালে ফিরতি এসএমএসে ফলাফল জানা যাবে।

 





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST