ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশকে ব্যবহার করে জোরপূর্বক অন্যের জমি দখল নীলফামারীতে জোরপূর্বক মসজিদের সভাপতি হওয়ার পায়তারা, মুসল্লীদের মানববন্ধন। ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি,
ক্রোয়েশিয়াকে হটিয়ে ফাইনালে আর্জেন্টিনা

ক্রোয়েশিয়াকে হটিয়ে ফাইনালে আর্জেন্টিনা

সেমিফাইনালে দুর্দান্ত মেসি ও তার সতীর্থরা

স্পোর্টস ডেস্ক,

কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়ার প্রতিপক্ষ ছিল লিওনেল মেসির আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১টায় মুখোমুখি হয় এই দুই দল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে হওয়া এ সেমিফাইনাল ম্যাচে ক্রোয়েশিয়ার জালে তিনবার বল জড়িয়ে কাতার বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছে হার না মানা লিওনেল মেসির অপ্রতিরোধ্য আর্জেন্টিনা।

খেলার ৩২ মিনিটে এনজো ফার্নান্দেজের দারুণ এক পাস থেকে ডি বক্সের ভেতর বল পান আলভারেজ। তাকে ফাউল করে বসেন ক্রোয়েশিয়ার গোলরক্ষক লিভাকোভিচ।

সাথে সাথে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে  গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে নেন মেসি। এবারের বিশ্বকাপে এটি তার পঞ্চম গোল। এনিয়ে বিশ্বকাপে ১১টি গোল করলেন মেসি।

খেলার ৩৯ মিনিটে বল পেয়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন হুলিয়ান আলভারেজ। লিওনেল মেসি ও হুলিয়ান আলভারেজের গোলে ৩৯ মিনিটেই ২-০ তেই এগিয়ে প্রথমার্ধ শেষ হয়।

বিরতি থেকে ফিরে আরও ভয়ংকর হয়ে ওঠে আর্জেন্টিনা। মেসি-আলভারেজ জুটির দুর্দান্ত কম্বিনেশনে ৬৯ মিনিটে আরও এক গোল পায় দলটি।

৩-০ গোলে জিতেই ফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST