ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
মালাইকার মতো হতে চান না নোরা

মালাইকার মতো হতে চান না নোরা

বিনোদন ডেস্ক,

বলিউডের অধিকাংশ আইটেম গানেই দেখা যেত মালাইকা অরোরা। চলচ্চিত্রে সাহসীভাবে পর্দায় উপস্থিতির জন্য তিনি ছিলেন বিশেষভাবে পরিচিত।

বলতে গেলে, ১৯৯৩ সালে চলচ্চিত্র অঙ্গনে পা রাখা এ বলিউড নায়িকা ছিলেন যৌনতার প্রতীক। এজন্য ছবির গান হিট করাতে তাঁরই শরণাপন্ন হতেন নির্মাতারা।

সময় গড়ায়। ইন্ডাস্ট্রিতে পা রাখেন নোরা ফাতেহি। হালের বলিউডের প্রায় সব আইটেম গানেই দেখা মিলছে এ নায়িকার।

মালাইকা বনাম নোরা- কে বেশি সফল, কে বেশি আবেদনময়ী- এনিয়ে অনুরাগীদের চর্চার শেষ নেই। কিন্তু মালাইকার সঙ্গে তাঁর এই ‘অহেতুক’ তুলনা মেনে নিতে নারাজ নোরা।

সম্প্রতি ‘মুভ ইন উইথ মালাইকা’-তে এসে সে কথাই জানান তিনি। বলেন, ‘মালাইকা যা করেছেন, আমি তা কখনও করতে পারব না।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST