ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক

উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি,

“উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন। আর আপনারা ভোট দিলেই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই বাংলাদেশের উন্নয়ন হয়। বিগত বছরগুলোতে যেমন করে আপনারা জনগন শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করে ক্ষমতার আসনে বসিয়েছেন, আগামী নির্বাচনেও আওয়ামী লীগের পক্ষে জনগনের রায় সঠিক থাকবে এবং বাংলাদেশের আরো উন্নয়ন সাধিত হবে বলে আমি বিশ্বাস করি।”
শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

এ সময় তিনি সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী ১ ফেব্রুয়ারী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকে ভোট দিতে জনগনকে উদ্বুদ্ধ করেন। তিনি বলেন, চারিদিকে এতো উন্নয়ন দেখে আপনাদের মন চাই না, শেখ হাসিনাকে একটা উপহার দিতে? তিনি আপনাদের মাঝে যে উন্নয়ন দিয়েছেন, তার বিপরীতে তাকে একটি উপহার দেন। আর সেই উপহার হলো নৌকা প্রতীকের কান্ডারী আব্দুল ওদুদকে ভোট দিয়ে জয়যুক্ত করানো। আর তাই মতভেদ ভুলে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করতে আহ্বান জানান আওয়ামী লীগের প্রসিডিয়াম সদস্য নানক।

এ সময় তিনি আরও বলেন, ঢাকা থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আপনাদের মাঝে নৌকা প্রতীকে ভোটের দাবি নিয়ে এসেছে। আমরা ভোট চাইব না, তো কারা ভেট চাইবে? বিএনপি-জামায়াত সরকার সারদেশের মানুষকে ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ দিয়ে অন্ধকারে রেখে গেছিলো। চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিদ্যুৎ কেন্দ্র আগুনে পুড়িয়েছি। অপরদিকে, শেখ হাসিনার সরকার উন্নয়ন সৃষ্টি করে। বর্তমানে ২৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয় বাংলাদেশে। তাই নৌকায় ভোট চাওয়া আমাদের যৌক্তিক দাবি।

ঢাকা-১৩ আসনের সাবেক সংসদ সদস্য নানক বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের কারনে সারাবিশ্ব থমকে গেছে। কিন্তু প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে অন্যান্য দেশের তুলনায় ভালোভাবেই করোনা পরিস্থিতি সামাল দিয়েছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রিম টাকা দিয়ে ভ্যাকসিন কিনেছেন। বিশ্বের অগ্রসর অনেক দেশ যেখানে ভ্যাকসিন পায়নি, সেখানে বাংলাদেশের মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিল্পব বড়ূয়া, সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার প্রার্থী আব্দুল ওদুদসহ অন্যান্যরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST