ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
নিখোঁজের একদিন পর ধান খেতে মিলল ছাত্রের গলাকাটা মরদেহ

নিখোঁজের একদিন পর ধান খেতে মিলল ছাত্রের গলাকাটা মরদেহ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের তেলিপাড়া এলাকায় নিখোঁজের একদিন পর শিশু শাহরিয়ার শিহাবের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে জেলা সদরের বাইপাস সড়কের সরকারের মোড় এলাকার একটি ধানখেত ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগেরদিন শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় ধানখেতের সেচ পাম্পের ঘরে বাল্ব জ্বালাতে গিয়ে নিখোঁজ হয় শিহাব। পরে আত্মীয়-স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পাওয়া পরেরদিন রবিবার সকালে সদর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা এরশাদুল। শিহাব নীলফামারী ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় টিভি মেকানিক হোসেন আলী তাঁর জমিতে পানি দেওয়ার সময় মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে শিহাবের চাচা গিয়ে গলাকাটা মরদেহটি টেনে তুলে ধানক্ষেতে। স্থানীয়রা তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে রাত ১১ টায় শিহাবের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মুক্তারুল আলম। তিনি বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। শিশুটির গলা কাটা রয়েছে। ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST