ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে নির্বাচনে আসা উচিৎ ; স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে নির্বাচনে আসা উচিৎ ; স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
জনগণ এটাই বোঝে ক্ষমতার বদল করতে হলে বিএনপিকে জনতার রায় নিতে হবে। আর জনতার রায় নির্বাচনের মাধ্যমেই হবে। আমরা মনে করি খুব শীর্ঘই নির্বাচন কমিশন নির্বাচনের সিডিউল ঘোষণা করবেন বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।

তিনি আরও বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না তাদের নিজস্ব ব্যাপার। তবে আমি মনে করি রাজনৈতিক দল হিসেবে তাদের নির্বাচনে আসা উচিত।

মঙ্গলবার (২১ মার্চ/২৩) বিকালে পুলিশ সুপার কার্যালয়ে বঙ্গবন্ধুর মুরাল উদ্বোধন শেষে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।

এরপর পুলিশ সুপার কার্যালয় চত্ত্বরে গাছের চারা রোপন করেন তিনি। সেইসাথে ১৫ আগস্টের শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় নীলফামারী-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি,নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনসহ অনেকে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর মুরাল উদ্বোধন শেষে পুলিশ লাইন্সে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST