ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
কিশোরগঞ্জে দুর্নীতিবাজ স্বাস্থ্য কর্মকর্তার অপসরণ ও শাস্তির দাবিতে

কিশোরগঞ্জে দুর্নীতিবাজ স্বাস্থ্য কর্মকর্তার অপসরণ ও শাস্তির দাবিতে

মোঃ মিজানুর রহমান,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জে দুর্নীতিবাজ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অপসরণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন সর্বস্তরের জনগণ।

সোমবার (২৭ মার্চ/২৩) দুপুরে বিভিন্ন শ্রেণি পেশার দুই শতাধিক মানুষের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির প্রধান সমন্বায়ক মজিদুল ইসলাম মিন্টু, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন অভি, স্বোচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আসদুজ্জামান চিলু, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাখদুম-ই-মঈন ড্যাফোডিল, ছাত্রলীগ নেতা আসাদুুজ্জামান (জামান) ও আজাদ হোসেন আওলাদ প্রমূখ।

মানববন্ধনে বক্তাগণ বলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ করোনাকালীন বরাদ্দ লুটপাটসহ স্বাস্থ্য খাতের বিভিন্ন বরাদ্দের কোটি টাকার দুর্নীতি করেছেন। তার দুর্নীতির বিরুদ্ধে শতাধিক স্থানীয় জনগণ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে অভিযোগ করায়

তিনি তাদেরকে মামলার ভয় দেখাচ্ছেন। স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির তথ্য ফঁাস হওয়ায় তার অধীনস্থ স্থানীয়দের সঙ্গে তিনি বিরুপ আচরণ করছেন। যুগান্তরসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় তার দুর্নীতির সংবাদ প্রকাশ হওয়ায় তিনি প্রেসক্লাবের আহবায়ক আলম হোসেনের (স্বাস্থ্য সহকারী) মেয়েকে ও যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাকের (স্বাস্থ্য পরিদর্শক) শ্বশুরকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়ে শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন। বক্তাগণ দুর্নীতিবাজ এ স্বাস্থ্য কর্মকর্তাকে অপসারণ করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST