ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে পরীক্ষাকেন্দ্র  সচিবকে নকল সরবরাহ করাসহ নানা অভিযোগে অব্যাহতি

নীলফামারীতে পরীক্ষাকেন্দ্র  সচিবকে নকল সরবরাহ করাসহ নানা অভিযোগে অব্যাহতি

বিশেষ প্রতিবেদক,
নীলফামারীর ডিমলায় পরীক্ষাকেন্দ্রে  সিট প্ল্যানে দুর্নীতি, নকল ও মোবাইল সরবরাহসহ নানা অনিয়মের অভিযোগে খগাখড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রসচিব মো. মোফাক্কেরুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক অফিস আদেশ এ অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে জারি করা আদেশে উপজেলার সহকারী প্রোগ্রামার মো. রেদওয়ানুল রহমানকে ওই কেন্দ্রের নতুন সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বেলায়েত হোসেন অফিস আদেশ জারি ও তদন্ত কমিটি গঠনের  বিষয়টি নিশ্চিত করে বলেন,

উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি’কে তদন্ত কমিটির প্রধান করে তিন সদস্যর কমিটি গঠন করা হয়েছে, তদন্তে প্রমাণ হলে তার বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করার সুপারিশ করা হবে।
জানা গেছে, উপজেলার খগাখড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রসচিব প্রধান শিক্ষক মো. মোফাক্কেরুল ইসলামের বিরুদ্ধে সিট প্ল্যানে দুর্নীতি, নকল ও মোবাইল সরবরাহের অভিযোগ উঠে। এ বিষয়ে একজন অভিভাবক নীলফামারী জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দেন। জেলা প্রশাসক অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। নির্দেশ পেয়ে তদন্ত শুরু করেন ওই কর্মকর্তা। এতে অভিযোগের সত্যতা পাওয়ায় ওই কেন্দ্রসচিবকে সকালে সাময়িক অব্যাহতি দিয়ে সন্ধ্যায় আদেশ জারি করে। ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST