ঘোষনা:
শিরোনাম :
ইরান রাশিয়াকে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়েছে ইমরানের স্বতন্ত্র প্রার্থীরা যাচ্ছেন সুন্নি ইত্তেহাদ কাউন্সিলে সমুদ্র সম্পদ অনুসন্ধান-আহরণ প্রয়োজন: প্রধানমন্ত্রী নীলফামারীতে নদী এখন ফসলি জমি নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত। নীলফামারী প্রেসক্লাবে সিয়াম সভাপতি, নুর আলম সাধারণ সম্পাদক ব্যাংক খাতে কমছে না খেলাপি ঋণ, এক বছরে বাড়ল ২৫ হাজার কোটি টাকা জলঢাকায় বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ওরা আমার স্বামীকে হত্যা করেছে, আমি তাদের ফাঁসি চাই নীলফামারীতে পিতার সম্পত্তি চাইতেই নির্যাতনের শিকার শিক্ষার্থী অন্তি ; প্রতিবাদে সংবাদ সম্মেলন
নীলফামারীতে পরীক্ষাকেন্দ্র  সচিবকে নকল সরবরাহ করাসহ নানা অভিযোগে অব্যাহতি

নীলফামারীতে পরীক্ষাকেন্দ্র  সচিবকে নকল সরবরাহ করাসহ নানা অভিযোগে অব্যাহতি

বিশেষ প্রতিবেদক,
নীলফামারীর ডিমলায় পরীক্ষাকেন্দ্রে  সিট প্ল্যানে দুর্নীতি, নকল ও মোবাইল সরবরাহসহ নানা অনিয়মের অভিযোগে খগাখড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রসচিব মো. মোফাক্কেরুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে  উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক অফিস আদেশ এ অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে জারি করা আদেশে উপজেলার সহকারী প্রোগ্রামার মো. রেদওয়ানুল রহমানকে ওই কেন্দ্রের নতুন সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বেলায়েত হোসেন অফিস আদেশ জারি ও তদন্ত কমিটি গঠনের  বিষয়টি নিশ্চিত করে বলেন,

উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি’কে তদন্ত কমিটির প্রধান করে তিন সদস্যর কমিটি গঠন করা হয়েছে, তদন্তে প্রমাণ হলে তার বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা করার সুপারিশ করা হবে।
জানা গেছে, উপজেলার খগাখড়িবাড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রসচিব প্রধান শিক্ষক মো. মোফাক্কেরুল ইসলামের বিরুদ্ধে সিট প্ল্যানে দুর্নীতি, নকল ও মোবাইল সরবরাহের অভিযোগ উঠে। এ বিষয়ে একজন অভিভাবক নীলফামারী জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দেন। জেলা প্রশাসক অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে। নির্দেশ পেয়ে তদন্ত শুরু করেন ওই কর্মকর্তা। এতে অভিযোগের সত্যতা পাওয়ায় ওই কেন্দ্রসচিবকে সকালে সাময়িক অব্যাহতি দিয়ে সন্ধ্যায় আদেশ জারি করে। ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST