ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
কিশোরগঞ্জে বিদ্যালয়ের পাল্লা ভেঙ্গে পড়ায় শিশুর মৃত্যু

কিশোরগঞ্জে বিদ্যালয়ের পাল্লা ভেঙ্গে পড়ায় শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার,

কিশোরগঞ্জে বিদ্যালয়ের প্রধান ফটকের হাসখোল ভেঙ্গে পাল্লা পড়ায় শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার (৬ এপ্রিল /২৩ ) সকালে পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী মাঝাপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের ফটকে এ ঘটনা ঘটেছে।
কিশোরগঞ্জে বিদ্যালয়ের প্রধান ফটকের হাসখোল ভেঙ্গে মুনতাহা (৪) নামে এক শিশুর ওপর পাল্লা পড়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। নিহত শিশুটি ওই বিদ্যালয় সংলগ্ন হাজিরহাট বাজার এলাকার মজনু মিয়ার মেয়ে। স্থানীয়রা জানায়, দীর্ঘ দুই বছর ধরে বিদ্যালয়ের প্রধান ফটকের কব্জা ভেঙ্গে একটি পাল্লা ঝুলে ছিল। শিশুটির মা রুবি বেগম বিদ্যালয়ের মাঠে ধান শুকানোর কাজ করছিল। মায়ের কাছে যাওয়ার জন্য মাঠে ঢুকার সময় শিশুটির ওপর ঝুলন্ত পাল্লাটি হাসখোল ভেঙ্গে পড়ে যায়। এতে গুরুত্বর আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। নিহত শিশুটির দাদা লুৎফর রহামান ও এলাকাবাসির অভিযোগ, ৩টির স্থলে একটি হাসখোলের সামান্য একটু অংশে উত্তর পাশের পাল্লাটি আটকিয়ে ঝুলে ছিল। বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিষয়টি একাধিকবার অবগত করার পরেও তিনি কোন ব্যবস্থা না নেওয়ায় শিশুটি এ ঘটনার শিকার হয়েছে। এ ব্যাপারে মাঝাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই জানান, নিজ উদ্যোগে পাল্লাটি ঠিক করার জন্য বাজারের ওয়েলর্ডিং দোকানদারকে বলেছিলাম। আজকে পাল্লাটি ঠিক করার কথা ছিল কিন্তু এর মধ্যে সেই পাল্লা পড়ে গিয়ে শিশুটি মারা গেছে। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST