ঘোষনা:
শিরোনাম :
প্রতিষ্ঠার পর থেকেই সাফল্যের সাথে কাজ করছে ডোমার ভিত্তি বীজআলু উৎপাদন খামার। সৈয়দপুরে সরকার নির্ধারিত দামের দ্বিগুণ দরে বিক্রি হচ্ছে আলু পেঁয়াজ সৈয়দপুরে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত নীলফামারীতে জেলা মহিলা আওয়ামীলীগের মানববন্ধন অভিযোগ সত্ত্বেও নির্বাচনী ফল মেনে নিলেন প্রার্থীরা নীলফামারীতে শিক্ষার্থীদের শব্দ সচেতনতামুলক প্রশিক্ষণ হলুদ সাংবাদিকতা রোধে তালিকা করা হচ্ছে; প্রেস কাউন্সিল চেয়ারম্যান নীলফামারীতে সার্বিক আইন-শৃঙ্খলা ডিউটি পরিদর্শন করেন পুলিশ সুপার নীলফামারীতে ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন ও অর্থদন্ড অবরোধকালে চট্টগ্রাম সিটি গেট এলাকায় গাড়ি ভাংচুর, সড়কে টায়ার পুড়িয়ে বিক্ষোভ, আটক ১০
কিশোরগঞ্জে বিদ্যালয়ের পাল্লা ভেঙ্গে পড়ায় শিশুর মৃত্যু

কিশোরগঞ্জে বিদ্যালয়ের পাল্লা ভেঙ্গে পড়ায় শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার,

কিশোরগঞ্জে বিদ্যালয়ের প্রধান ফটকের হাসখোল ভেঙ্গে পাল্লা পড়ায় শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার (৬ এপ্রিল /২৩ ) সকালে পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী মাঝাপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের ফটকে এ ঘটনা ঘটেছে।
কিশোরগঞ্জে বিদ্যালয়ের প্রধান ফটকের হাসখোল ভেঙ্গে মুনতাহা (৪) নামে এক শিশুর ওপর পাল্লা পড়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। নিহত শিশুটি ওই বিদ্যালয় সংলগ্ন হাজিরহাট বাজার এলাকার মজনু মিয়ার মেয়ে। স্থানীয়রা জানায়, দীর্ঘ দুই বছর ধরে বিদ্যালয়ের প্রধান ফটকের কব্জা ভেঙ্গে একটি পাল্লা ঝুলে ছিল। শিশুটির মা রুবি বেগম বিদ্যালয়ের মাঠে ধান শুকানোর কাজ করছিল। মায়ের কাছে যাওয়ার জন্য মাঠে ঢুকার সময় শিশুটির ওপর ঝুলন্ত পাল্লাটি হাসখোল ভেঙ্গে পড়ে যায়। এতে গুরুত্বর আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়। নিহত শিশুটির দাদা লুৎফর রহামান ও এলাকাবাসির অভিযোগ, ৩টির স্থলে একটি হাসখোলের সামান্য একটু অংশে উত্তর পাশের পাল্লাটি আটকিয়ে ঝুলে ছিল। বিদ্যালয়ের প্রধান শিক্ষককে বিষয়টি একাধিকবার অবগত করার পরেও তিনি কোন ব্যবস্থা না নেওয়ায় শিশুটি এ ঘটনার শিকার হয়েছে। এ ব্যাপারে মাঝাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই জানান, নিজ উদ্যোগে পাল্লাটি ঠিক করার জন্য বাজারের ওয়েলর্ডিং দোকানদারকে বলেছিলাম। আজকে পাল্লাটি ঠিক করার কথা ছিল কিন্তু এর মধ্যে সেই পাল্লা পড়ে গিয়ে শিশুটি মারা গেছে। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST