ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
মোংলা তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন উদ্বোধন

মোংলা তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন উদ্বোধন

মোংলা প্রতিনিধি,

করমজলে সুন্দরবনের সবচেয়ে বড় স্থাপনা ও একমাত্র তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (০৬ মে/২৩) বিকালে বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ তথ্যকেন্দ্র উদ্বোধন করেন।

এ সময় উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, এ ভবনটি সুন্দরবনের মধ্যে সবচেয়ে বড় স্থাপনা। সুন্দরবনের সকল তথ্য এখান থেকে পাওয়া যাবে। পর্যটকরা খুব সহজে এখান থেকে ভ্রমণের সফলতথ্য সংগ্রহ করতে পারবেন।

এসময় উপমন্ত্রীর সাথে খুলনা বন অঞ্চলের বন সংরক্ষক মিহির কুমার দো, সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, চাঁদপাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রানা দেব, করমজল বন্য প্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাওলাদার আজাদ কবির উপস্থিত ছিলেন।

এছাড়াও উপমন্ত্রী হাবিবুন নাহার করমজল নলবুনিয়া খালের উপর ঝুলন্ত ব্রীজ উদ্বোধন ও এবং কুমির প্রজনন বৃদ্ধির জন্য পুকুরের ৬ টি কুমির অবমুক্ত করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST