ঘোষনা:
শিরোনাম :
হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য
মোংলা তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন উদ্বোধন

মোংলা তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন উদ্বোধন

মোংলা প্রতিনিধি,

করমজলে সুন্দরবনের সবচেয়ে বড় স্থাপনা ও একমাত্র তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন সেন্টার উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (০৬ মে/২৩) বিকালে বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ তথ্যকেন্দ্র উদ্বোধন করেন।

এ সময় উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, এ ভবনটি সুন্দরবনের মধ্যে সবচেয়ে বড় স্থাপনা। সুন্দরবনের সকল তথ্য এখান থেকে পাওয়া যাবে। পর্যটকরা খুব সহজে এখান থেকে ভ্রমণের সফলতথ্য সংগ্রহ করতে পারবেন।

এসময় উপমন্ত্রীর সাথে খুলনা বন অঞ্চলের বন সংরক্ষক মিহির কুমার দো, সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, চাঁদপাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রানা দেব, করমজল বন্য প্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাওলাদার আজাদ কবির উপস্থিত ছিলেন।

এছাড়াও উপমন্ত্রী হাবিবুন নাহার করমজল নলবুনিয়া খালের উপর ঝুলন্ত ব্রীজ উদ্বোধন ও এবং কুমির প্রজনন বৃদ্ধির জন্য পুকুরের ৬ টি কুমির অবমুক্ত করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST