ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
আমদানির হুঁশিয়ারিতে কমেছে পেঁয়াজের ঝাঁজ

আমদানির হুঁশিয়ারিতে কমেছে পেঁয়াজের ঝাঁজ

নিম্নগতিতে পেঁয়াজের দর

দাম না কমলে আমদানি করা হবে–বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির এমন বক্তব্যের পর রংপুর, পাবনাসহ দেশের বিভিন্ন হাট-বাজারে কমতে শুরু করেছে পেঁয়াজের দাম।

শুক্রবার বিভিন্ন হাটে প্রতি মণ পেঁয়াজ ৩০০ থেকে ৪০০ টাকা কমে বিক্রি হতে দেখা গেছে।

যে পেঁয়াজ তিন-চার দিন আগেও মণ প্রতি ২,৮০০ টাকা থেকে ৩,২০০ টাকা দরে বিক্রি হয়েছে, সেগুলো এখন বিভিন্ন হাটে প্রকারভেদে মণ প্রতি ২,২০০ থেকে ২,৬০০ টাকা দরে বিক্রি হচ্ছে।

শুক্রবার রংপুরে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সাংবাদিকদের বলেন, দুয়েকদিনের মধ্যে বাজারে দাম না কমলে ভারত থেকে আবার পেঁয়াজ আমদানি করা হবে।

এদিন বিভিন্ন হাট ঘুরে দেখা গেছে, দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ রয়েছে। সেইসঙ্গে আগের হাটের তুলনায় পেঁয়াজের দামও কম।

তবে পেঁয়াজ আমদানির আগেই এমন দরপতনে হতাশ হয়েছেন চাষিরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST