ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
সাতক্ষীরার কলারোয়ায় শ্যালকের ঘরে পেট্রোলের আগুন, অগ্নিদগ্ধ-৩, আটক -১

সাতক্ষীরার কলারোয়ায় শ্যালকের ঘরে পেট্রোলের আগুন, অগ্নিদগ্ধ-৩, আটক -১

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কলারোয়ায় বোনের সাথে ভগ্নিপতির বিরোধের জেরে ভগ্নিপতি কর্তৃক শ্যালকের ঘরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে । এতে শ্যালক আব্দুল কাদের গাজী (৩০), তার স্ত্রী শারমিন (২৫) এবং কন্যা ফাতেমা খাতুন (০৪) অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভগ্নিপতির সহযোগী সোহাগ হোসেনকে আটক করেছে পুলিশ
অভিযুক্ত ভগ্নিপতি সবুজ হোসেন (৩২) যশোর জেলার নারায়নপুর পোড়াবাড়ী গ্রামের আব্দুল বারীর পুত্র।আজ

শনিবার(২৮মে/২৩) দিবাগত রাতে কলারোয়া উপজেলার চন্দনপুরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে শ্যালক আব্দুল কাদের গাজীর হাত, পাসহ শরীরে বিভিন্ন অংশ পুড়ে গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে কলারোয়া থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক শ্রীকান্ত জানান, কাদের গাজীর বোন সুফিয়া খাতুনের সাথে ভগ্নিপতি সবুজ হোসেনের বিরোধ চলছিল। এ ঘটনায় শ্যালক কাদের তার বোনের পক্ষ নেয়ায় প্রতিশোধ নিতে এক পর্যায়ে শনিবার রাতে ভগ্নিপতি সবুজ চন্দনপুর (কাতপুর) গ্রামের হান্নান বিহারীর পুত্র সোহাগ হোসেনের বাড়ীতে অবস্থান নিয়ে তার সহযোগিতায় শ্যালক আব্দুল কাদেরের ঘরে পেট্রোল ঢেলে দিয়ে আগুন জ্বালিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। এসময় কাদের ও তার পরিবারের আত্ন চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে আগুন নিভিয়ে তাদের উদ্ধার করেন। কিন্তু ইতোমধ্যে কাদেরের হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশপুড়ে যায়। স্থানীয়রা কাদের, তার স্ত্রী শারমিন ও শিশু কন্যা ফাতেমাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু সেখানে কাদেরের অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকার বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়। এদিকে এঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ সোহাগ হোসেনকে আটক করেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় অগ্নিদগ্ধ আব্দুল কাদের গাজীর বোন সুফিয়া খাতুন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সোহাগ হোসেনকে আটক করা হয়েছে। বাকী অন্য আসামীকে আটকের চেষ্টা চলছে বলে তিনি আরো জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST