ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা চট্টগ্রামে মহামারী আকারে ক্ষুরা ও লাম্পি রোগে আক্রান্ত গরু চট্টগ্রামে আমন চারা তৈরিতে ব্যাস্ত সময় পার করছে কৃষক
আরচ্যারিতে দলীয় স্বর্ণ জিতলেন দিয়া-মনিসা-শ্রাবনী জুটি

আরচ্যারিতে দলীয় স্বর্ণ জিতলেন দিয়া-মনিসা-শ্রাবনী জুটি

স্টাফ রিপোর্টার,
জাতীয় আরচ্যারির প্রথম দিনেই দলীয় ইভেন্টে স্বর্ণ জিতেছেন দিয়া সিদ্দিকী, মনিসা আক্তার ও শ্রাবনী আক্তার জুটি। বুধবার (২১ জুন/২৩) টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে রিকার্ভ নারী দলগত ইভেন্টে আর্মি আরচ্যারি ক্লাবকে (৬-০) সেটে হারিয়ে স্বর্ণ জিতে বাংলাদেশ আনসার।

এছাড়া আজকে আরো দুটি স্বর্ণে খেলা শেষ হয়। কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে আর্মি আরচ্যারি ক্লাবকে (মো. সোহেল রানা, মিঠু রহমান ও শাহরিয়া আরিফ) ২১৬-২০৯ স্কোরে হারিয়ে স্বর্ণ জিতে বিজিবি (নেওয়াজ আহমেদ রাকিব, নুরুল আমিন ও কাজী আবু রায়হান)। কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ আনসার (বন্যা আক্তার, সুমা বিশ্বাস ও উম্মে সলিমা বৃষ্টি) ২২৬-২২০ স্কোরে আর্মি আরচ্যারি ক্লাবকে (সায়মা আক্তার সেতু, সুস্মিতা বনিক ও তানিয়া রিমা) হারিয়ে স্বর্ণ জেতে।

জাতীয় আরচ্যারির প্রথম দিনে অন্যান্য ইভেন্টে ইলিমিনেশন রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST