ঘোষনা:
নীলফামারীতে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫

নীলফামারীতে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫

স্টাফ রিপোর্টার,

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার নেকবক্ত উচ্চ বিদ্যালয়ে শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে নেকবক্ত উচ্চ বিদ্যালয়। জলঢাকা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত অঞ্চলের এই প্রতিষ্ঠানটি অত্র অঞ্চলের কোমলপ্রাণ শিশুদের শিক্ষাসেবা সুনিশ্চিত করতে পথিকৃৎ হিসাবে কাজ করে যাচ্ছে। ৬ষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত প্রায় ১২০০জন শিক্ষার্থীর পদচারণায় মুখরিত এই শিক্ষাঙ্গন।উল্লেখ্য, ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় এই প্রতিষ্ঠান থেকে ১৭২জন পরীক্ষার্থীর মধ্যে ৩জন শিক্ষার্থী-জিপিএ-৫ পাওয়ার মধ্য দিয়ে বিদ্যালয়ের সাফল্যে এক মতুন মাত্রা যুক্ত হয়েছে।
জানতে চাইলে একাধিক অভিভাবক এই প্রতিবেদককে জানান, “প্রতিষ্ঠানটি অতীতের যেকোনো সময়ের তুলনায় অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার মান,পরীক্ষার ফলাফল বিদ্যালয়ের সার্বিক সুশৃঙ্খল পরিবেশ, শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতিতে শ্রেষ্ঠ সময় পার করছে। এজন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক-কর্মচারী এবং ম্যানেজিং কমিটির আন্তরিক মানসিকতার প্রশংসা করেন তারা”।

প্রতিক্রিয়া জানতে চাইলে নেকবক্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তারিকুল ইসলাম বলেন, “আমি আমার সকল সহকর্মীসহ ম্যানেজিং কমিটি এবং এলাকার সুধীজনদের সাথে সমন্বয় করে প্রতিষ্ঠানের সার্বিক পরিবেশ সহ মানোন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। বর্তমান সরকারের গৃহীত শিক্ষাখাতে আধুনিকায়ন এবং সৃজনশীল পদ্ধতির সাথে সঙ্গি রেখে আমরা নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছি”।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST