ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
নীলফামারীতে সন্ত্রাসীদের তান্ডবে বাড়ি ছাড়া ২১ পরিবারের সংবাদ সম্মেলন

নীলফামারীতে সন্ত্রাসীদের তান্ডবে বাড়ি ছাড়া ২১ পরিবারের সংবাদ সম্মেলন

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

নীলফামারীর সদর সোনারায় ইউনিয়নে জামায়াত-শিবির এবং সন্ত্রাসীদের তান্ডবে দেড় বছর ধরে বাড়ি ছাড়া ২১টি ভুক্তভোগী পরিবার নিরাপত্তার সাথে বাড়ি ফিরে শান্তিতে বসবাস করার লক্ষে সংবাদ সম্মেলন করেন তারা ।

রবিবার(১০ সেপ্টেম্বর) সকালে সোনারায় ময়েন মাস্টার পাড়া এলাকায় ভুক্তভোগী ২১ পরিবারের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় ২১ পরিবারের পক্ষে মো.হায়দার আলী বলেন, নীলফামারী সদর উপজেলার ১১ নং সোনারায় ইউনিয়নের মুসরত কুখাপাড়া (কুমার পাড়া) গ্রামে সন্ত্রাসীদের তান্ডবে আমরা দেড় বছর ধরে ২১ পরিবার বাড়ি ছাড়া, পরিবারগুলো নিরাপত্তার সাথে বাড়ি ফিরে শান্তিতে বসবাস করতে চাই। তিনি আরো বলেন, আমরা এই গ্রামে নারী পুরুষ হিন্দু মুসলমানসহ ৫/৬ হাজার লোক বসবাস করি। দীর্ঘদিন ধরে একই এলাকার জামায় নেতা মোস্তফা কামাল, বিভিন্ন মামলার আসামী কাওছার ও আবুল হোসেন গংরা অত‍্যাচার করে কোন কারণে ছাড়াই ২১ পরিবারকে গ্রামে থাকতে দিচ্ছে না সন্ত্রাসীরা। তাদেরকে দেখলেই ধারালো অস্ত্র দিয়ে খুন জখম ও পায়ের রক কেটে দেয়ার চেষ্টাসহ এ যাবত ৪/৫ জনকে ধরিয়ে পায়ের রক এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত আবার কাউকে পঙ্গুও করেছে এই সন্ত্রাসীরা। তাদের ভয়ে গ্রাম ছাড়া ২১ পরিবারের নারী পুরুষ ছোট ছোট শিশু সন্তানসহ মানুষের বাড়ি, বাঁশ ঝাড়ে, স্কুল ও মাদ্রাসার বারান্দায় বসবাস করছে। তারপরও প্রতিদিন আমাদের দেখলেই হুমকি দিচ্ছে।

ভুক্তভোগীরা বলেন, আমরাওতো মানুষ, আমাদেরও তো বাড়ি ঘর আছে আমরা কেন বসবাস করতে পারছি না? এ সুযোগে আমাদের বাড়িতে থাকা গরু, ছাগল, হাস, মুরগি, আসবাবপত্র সকল জিনিস পত্র সন্ত্রাসীরা লুট করে নিয়েছে এখন আমরা কিভাবে বাঁচবো।

ভুক্তভোগীদের দাবী দেশের মন্ত্রী, এমপি ও প্রশাসনের উদ্ধর্তন কর্তৃপক্ষ যেন দ্রুত নিরাপত্তার সাথে শান্তিতে তাদের বাড়িতে বসবাস করার ব‍্যবস্থা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST