ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
ব্রাইট ফিউচার হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ব্রাইট ফিউচার হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: নীলফামারীর কচুকাটা ব্রাইট ফিউচার হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, শিক্ষার্থীদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

দু’দিন ব্যাপী এ অনুষ্ঠানের সমাপনী দিনে (২৪ অক্টোবর, মঙ্গলবার) উপস্থিত ছিলেন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, অধ্যাপক, ক্ষমতাসীন ও বিরোধীদলীয় স্থানীয় প্রভাবশালী নেতাকর্মী ও সমাজসেবকরা।

২০১৯ সালে প্রতিষ্ঠার পর স্কুলটিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো এমন জমকালো আয়োজন।

আড়াই শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠানের প্রথম দিন ক্রীড়া প্রতিযোগিতা ও দ্বিতীয় দিনের সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল মনোমুগ্ধকর।

“গ্রামাঞ্চলের স্কুল হয়েও কর্তৃপক্ষের আপ্রাণ চেষ্টা ও শিক্ষকদের নিরলস পরিশ্রম ও কোয়ালিটি টিচিং স্থানীয়দের মনে ব্রাইট ফিউচার হাইস্কুল এরই মধ্যে স্থান করে নিয়েছে।”, বলে দাবী করেন স্কুল গোলনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক ও ব্রাইট ফিউচার স্কুলের প্রতিষ্ঠাতা-পরিচালক মো. সাবিদুল ইসলাম।

স্কুলের সুনাম ও পড়ানোর মান ক্রমান্বয়ে বৃদ্ধির অঙ্গীকার করে তিনি আরও বলেন, “ভালো শিক্ষা লাভের আশায় আগামীতে কোমলমতি শিক্ষার্থীদের আর শহরমুখী হতে হবে না। স্বল্প খরচে সন্তানদের ব্রাইট ফিউচার অর্থাৎ উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করতে পারবেন স্থানীয় অভিভাবকরা।”

স্কুলে নবনিযুক্ত প্রধান শিক্ষক মো. তৌফিক -ই- এলাহী জানান, যুগোপযোগী জ্ঞানদান ও মেধা বিকাশের মাধ্যমে শিক্ষার্থীদের সমাজের সকল স্তরে মেশার যোগ্যতা অর্জন করাই প্রতিষ্ঠান প্রধান হিসেবে তাঁর মূল লক্ষ্য।

ব্রাইট ফিউচার হাইস্কুলের উত্তরোত্তর উন্নতি ও শিক্ষার্থীদের মঙ্গল কামনা ও সার্বিক সহযোগিতায় সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন চাঁদেরহাট কলেজের অধ্যাপক মাহফুজার রহমান ও কচুকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ার হোসেন (লাবু), দুহুলী আলিম মাদ্রাসার শিক্ষক লাহেম হাসান, কচুকাটা ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোশফিকুর রহমান (মুশু), বাংলাদেশ  আওয়ামী যুবলীগ কচুকাটা ইউনিয়ন শাখার সভাপতি জিকরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কচুকাটা ইউনিয়ন শাখার সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক হানিফ মিয়া, সমাজ সেবক শহিদুল ইসলামসহ আরও অনেকে।

পুরস্কার বিতরণী শেষে প্রীতিভোজের মধ্যদিয়ে শেষ হয় ব্রাইট ফিউচার হাইস্কুলের দুদিনব্যাপী এ জমকালো অনুষ্ঠান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST