ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
অবরোধকালে চট্টগ্রাম সিটি গেট এলাকায় গাড়ি ভাংচুর, সড়কে টায়ার পুড়িয়ে বিক্ষোভ, আটক ১০

অবরোধকালে চট্টগ্রাম সিটি গেট এলাকায় গাড়ি ভাংচুর, সড়কে টায়ার পুড়িয়ে বিক্ষোভ, আটক ১০

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে চলছে বিএনপি এবং জামায়াতে ইসলামের ডাকা অবরোধ। অবরোধকালে সকালে সিটি গেট এলাকায় ১০-১৫টি গাড়ি ভাংচুর করা হয়। ফিরিঙ্গিবাজার এলাকায় সড়কে টায়ার পুড়িয়ে বিক্ষোভ করেন যুবদলের নেতা-কর্মীরা। এর আগে রাতে বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।সকালে ইপিজেড এলাকায়ও আগুন দিয়ে বাস পুড়ানোর ঘটনা ঘটে।

বিএনপি এবং জামায়াতে ইসলামের ডাকা অবরোধের কারণে চট্টগ্রাম মহানগরী থেকে দূর পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। শহর কেন্দ্রিক যানবাহন চলাচল করছে সীমিত। তবে বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে তিন চাকার অটো রিকশাসহ যানবাহন চলাচল।

এদিকে চট্টগ্রাম মহানগর কোতোয়ালী থানা যুবদলের আহ্বায়ক নুর হোসেন নুরের নেতৃত্ব সকাল থেকে শাহ আমানত সংযোগ সেতু মেরিন ড্রাইভ রোডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করেছে অবরোধ সমর্থকরা। তবে পুলিশের উপস্থিতি দেখে সরে যায় পিকেটাররা।

অবরোধকালে সিটি গেট এলাকায় ১০-১৫টি গাড়ি ভাংচুর করা হয়।এসময় পুলিশ ১০জন পিকেটারকে আটক করে।
মহানগরীর স্কুল-কলেজ খোলা থাকলেও শিক্ষার্থীদের উপস্থিতি ছিল কম।

চট্টগ্রাম স্টেশন ম্যানেজার জানান, অবরোধের কারণে ট্রেন চলাচলে কোন সমস্যা হয়নি। সিডিউল মোতোবেক তাদের সব ট্রেন স্বাভাবিক নিয়মে চলাচল করছে। নগরজুড়ে ব্যাপক পুলিশ মোতায়েন রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST