ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
নীলফামারীতে শিক্ষার্থীদের শব্দ সচেতনতামুলক প্রশিক্ষণ

নীলফামারীতে শিক্ষার্থীদের শব্দ সচেতনতামুলক প্রশিক্ষণ

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীতে জেলা পরিবেশ অধিদপ্তরের আয়োজনে শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের নিয়ে শব্দ সচেতনতামুলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৬ নভেম্বর/২৩) দুপুরে নীলফামারী জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের সহযোগিতায় জেলা শিল্পকলা অডিটোরিয়ামে নীলফামারী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের এ প্রশিক্ষণ দেওয়া হয়।

এসময় নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মণের সভাপতিত্বেপ্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মো: সাইফুর রহমান ।

এছাড়াও রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তফা মঞ্জুর, পিপিএম, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান, নীলফামারী সরকারী মেডিকেল কলেজের প্রভাষক ডা. মোঃ আব্দুল্লাহ আল মামুন।

পরিবেশ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক কমল কুমার বর্মণ জানান, পরিবেশ অধিদপ্তরের বাস্তবায়নাধীন শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের উদ্যোগে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। এতে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৪৭০ জন শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশ নেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST