ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশকে ব্যবহার করে জোরপূর্বক অন্যের জমি দখল নীলফামারীতে জোরপূর্বক মসজিদের সভাপতি হওয়ার পায়তারা, মুসল্লীদের মানববন্ধন। ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি,
কচুকাটা ব্রাইট ফিউচার হাই স্কুলের এসএসসি ব্যাচের বিদায় ও দোয়া মাহফিল

কচুকাটা ব্রাইট ফিউচার হাই স্কুলের এসএসসি ব্যাচের বিদায় ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার: নীলফামারী কচুকাটা ব্রাইট ফিউচার হাই স্কুলের আসন্ন এসএসসি ব্যাচের বিদায় ও দোয়া মাহফিল এবং ২০২৩ ব্যাচের এ-প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিনন্দন স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে এ অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন নীলফামারী চাঁদেরহাট ডিগ্রী কলেজের অধ্যাপক মাহফুজার রহমান, বিশেষ অতিথি দুহুলী মাদ্রাসার ইংরেজি শিক্ষক লাহেম হাসান, সভাপতিত্ব করেন কচুকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মোশাররফ করিম এবং সঞ্চালনা করেন সহকারী শিক্ষক আসাদুজ্জামান আসাদ।

শিক্ষার্থীদের সার্বিক মঙ্গল কামনা করে শিক্ষকতা জীবনের আলোকে প্রধান অতিথি অধ্যাপক মাহফুজার রহমান বলেন, “নিজ নিজ প্রস্তুতি অনুযায়ী আাশা করি সবাই ভালো পরীক্ষা দেবে। তবে সচেতন ভাবে নাম, রোল ও রেজিষ্ট্রেশন নাম্বারের ঘরগুলো পূরণ করতে হবে। ওএমআর শিটে কাটাকাটি কখনোই কাম্য নয়। তা নাহলে ভালো পরীক্ষা কাজে আসবে না।”

দুহুলি মাদ্রাসার সহকারী শিক্ষক, ব্রাইট ফিউচার স্কুলের সদ্য বিদায়ী ইংরেজি শিক্ষক এবং এ অনুষ্ঠানের বিশেষ অতিথি লাহেম হাসান বলেন, “ভালোর জন্য যদি কোথাও  থেকে চলে যেতে হয় সেটা ভালো। ইফোর্ট নেভার ডাইজ। চেষ্টা চালিয়ে যাও সফলতা এমনই ধরা দেবে।”

ব্রাইট ফিউচার স্কুলের পরিচালক সাবিদুল ইসলাম বলেন, “আর্থিক ও সাংসারিক অনেক পেরেশানি থাকা সত্ত্বেও গত দশ বছর ধরে শিক্ষার্থীদের পাঠদান করিয়ে যাচ্ছি। নিজের চেয়েও বেশি চিন্তা হয় তাদের নিয়ে। তারা আগামীতে ভালো কিছু করবে সেটাই হবে আমার সবচেয়ে বড় প্রাপ্তি।”

কচুকাটা ব্রাইট ফিউচার হাই স্কুলের নয়া প্রধান শিক্ষক তৌফিক -ই- এলাহী বলেন, “শিক্ষার্থীরা যেন আগের চেয়ে ভালো ফলাফল করে এ অঙ্গিকার নিয়েই প্রধান শিক্ষকের দায়িত্ব নিয়েছি। গতবার দু’জন গোন্ডেন প্লাস পেয়েছে। এবার আশা করছি, ৪২ জন পরীক্ষার্থীই গোন্ডেন প্লাস পাবে।”

অনুষ্ঠান শেষে ২০২৩ সালের এসএসসি-তে এ-প্লাস প্রাপ্ত শিক্ষার্থী তামান্না আক্তার ও বর্ণালী রায়কে সংবর্ধনা ও অভিনন্দন স্মারক তুলে দেন উপস্থিত অতিথিরা।

বিগত বছরে ক্লাস পারফরমেন্স ও গণিত ও রসায়ন অলিম্পিয়াড-সহ আন্তঃস্কুল বিভিন্ন কম্পিটিশনের ভিত্তিতে বিদায়ী ও বর্তমান শিক্ষার্থীদের  পুরস্কৃত করা হয়।

এছাড়া চলতি বছরে নতুন ক্লাসের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের অভিনন্দন ক্রেজ প্রদান করেন উপস্থিত অতিথিগণ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST