ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
নীলফামারীতে পিতার সম্পত্তি চাইতেই নির্যাতনের শিকার শিক্ষার্থী অন্তি ; প্রতিবাদে সংবাদ সম্মেলন

নীলফামারীতে পিতার সম্পত্তি চাইতেই নির্যাতনের শিকার শিক্ষার্থী অন্তি ; প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে পৈত্রিক সম্পত্তি থেকে বিতারিত ও হুমকীর প্রতিবাদে ভূমিদস্যু ও দখলবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী শিক্ষার্থী তাবাচ্ছুম আজম অন্তি সহ তার পরিবার।

রবিবার (১১ ফেব্রুয়ারী/২৪) দুপুরে জেলা শহরের বড়বাজার এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে অন্তি বলেন, তার পিতা গোলাম আজম বিটুর অস্বাভাবিক মৃত্যুর সময়ে বড় ভাই, মাসহ তিন জনই নানার বাড়ীতে ছিলো। তাদের দাবীর পরেও তড়িঘড়ি করে দাফন সম্পন্ন করেন চাচারা। পরেরদিন তার ক্রয়কৃত ৪১ শতাংশের উপর একটি বাড়ি, দোকান পাটসহ ১০৬ শতক জমিন চাচারা জোর জবরদখল করে নেয়। এই জমিন উদ্ধারে স্থানীয় ভাবে বিচার চেয়েও সঠিক বিচার পাননি। তাই গোলাম আজম বিটুর পরিবার স্থানীয় আত্মীয়স্বজনের সহযোগীতায় তাদের হোটেল পূণরায় দখল করেন। যা স্থানীয় পৌরসভার মেয়র ও প্রশাসন অবগত।

তারপরও নানাভাবে হুমকি ধামকি দিচ্ছেন আপন চাচা পুলিশের চাকরিচ্যুত সাব ইন্সপেক্টর এনামুল হক রাজু, প্রভাষক গোলাম আজিজ মিঠু ও ওয়াদুদ ইসলাম বাবু। এঘটনায় সদর থানায় অভিযোগ দিলেও কোন প্রতিকার পায়নি তারা।

তাই নীলফামারী-০২ আসনের সাংসদ আসাদুজ্জামান নূর এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সুষ্ঠ বিচারের দাবী জানান ভুক্তভোগী পরিবারটি। এসময় অন্তির মা সামছুন্নাহার ছন্দা, বড় ভাই তাজমিউল আজম অর্পিতসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST