ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

নীলফামারীতে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

গ্রামীণ ব্যাংক নীলফামারী যোনাল অফিসের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী/২৪) সকালে নীলফামারী যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিকের নেতৃত্বে যোনাল অফিস থেকে একটি র‌্যালি বের হয়ে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়।এরপর যোনাল অফিসে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যোনাল ম্যানেজার শম্ভু চরন প্রামাণিক বলেন, ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারি ভাষা আন্দোলনের পরিপ্রেক্ষিতে শহীদ হয়েছেন সালাম, রফিক, বরকত এবং জব্বার সহ নাম না জানা অনেকেই। পুরো বাঙালি জাতির জন্য এই দিনটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। গত দুই দশকের বেশি সময় ধরে দিবসটি পালিত হচ্ছে। এই দিবসটি হচ্ছে শোক ও বেদনার।

তিনি আরও বলেন, এদিনে ‘বাংলাকে’ রাষ্ট্রভাষা করার দাবিতে বাংলার (তৎকালীন পূর্ব পাকিস্তান) ছাত্র ও যুবসমাজসহ সবস্তরের মানুষ সে সময়ের শাসক গোষ্ঠির চোখ-রাঙানি ও প্রশাসনের ১৪৪ ধারা উপেক্ষা করে স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে আসে। তাই ভাষা আন্দোলনে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ও এমডি স্যারের নির্দেশে পুষ্পমাল্য অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় যোনাল অফিসের অডিট অফিসার মোঃ নাজমুল হোসেন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ বেলাল হোসেন, হিসাব কর্মকর্তা মনিরুল ইসলাম, সদর এরিয়া ম্যানেজার আলী জাফর, সদর প্রোগ্রাম অফিসার মোঃ রফিকুল ইসলামসহ যোনাল অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী ছাড়াও বিভিন্ন শাখা থেকে আগত কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST