ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন

নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

নীলফামারীতে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) প্রকল্প ২০২৩-২৪ অর্থবছরের দ্বিতীয় পর্যায়ের কাজ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে সোমবার (১৫ এপ্রিল/২৪) সকালে সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের ১৮৫ জন নারী-পুরুষ দিনমজুর নিয়ে ৩৩ দিনের কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মোঃ ওয়াহেদুল ইসলাম সরকার।

তিনি বলেন, ইজিপিপি প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ের কাজের মাধ্যমে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি গ্রামীন রাস্তা-ঘাটের চলাচলের উন্নয়ন ঘটবে। এ প্রকল্পের দিন মজুররা চারশত টাকা হারে মজুরিতে সকাল ৮ টা হতে ৪ টা পর্যন্ত কাজ করবে।

এসময় পঞ্চপুকুর ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ উপজেলার  অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) প্রকল্পের কাজ  দ্বিতীয় পর্যায়ে আনুষ্ঠানিকভাবে একযোগে পঞ্চপুকুর সহ ১৫ ইউনিয়নে উদ্বোধন করেন স্ব-স্ব ইউপি চেয়ারম্যানরা।

এ উপজেলায় প্রায় ৩হাজার ৩শত ৩৩ জন শ্রমিক (ইজিপিপি) প্রকল্পের আওতায় কাজ করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান বলেন, ২০২৩ -২০২৪ অর্থ বছরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি আওতায় দ্বিতীয়  পর্যায়ের কাজ শুভ উদ্বোধন করার হয়।






@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST