ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।

নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারীতে নির্যাতিত দৈনিক সমাজ সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি নুরুল আমিনের উপর সন্ত্রাসী হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (২১ এপ্রিল/২৪) দুপুরে জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যালয় থেকে একটি র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের কাছে স্বারকলিপি প্রদান করেন।

সেইসাথে নির্যাতিত সাংবাদিকের মামলা দ্রুত গ্রহণ ও সুষ্ঠ বিচারের দাবীতে জেলা পুলিশ সুপার ও সদর উপজেলা নির্বাহী অফিসারকে স্বারকলিপি প্রদান করা হয়।

জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-ফারুক পারভেজ উজ্জ্বল বলেন, গত ৬ এপ্রিল ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ভিজিএফ এর চাল বিতরণে অনিয়মের ছবি তুললে ওই সাংবাদিককে হামলা করেন সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী ও তার বাহিনীর সদস্যরা। ঘটনার পর গত ৮ এপ্রিল জেলা শহরের বঙ্গবন্ধু চত্ত্বরে জেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির ব্যানারে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। সেখানে নীলফামারী প্রশাসনের নিকট দাবী জানানো হয় সুষ্ঠ নিরপেক্ষ তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য। কিন্তু দুঃক্ষজনক হলেও সত্য এখন পর্যন্ত কোনরুপ ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

তিনি আরও বলেন, দেশের সংবিধানের চতুর্থ স্তম্ভ অর্থাৎ সাংবাদিককে নির্যাতনের ঘটনায় দোষীদের উপর্যুক্ত বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

এসময় জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আল-ফারুক পারভেজ উজ্জ্বল, সাধারণ সম্পাদক আল-আমিন, সহ-সভাপতি মোঃ রেজাউল করিম রঞ্জু, মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্না আক্তার, বর্তমান কথা পত্রিকার নীলফামারী জেলা প্রতিনিধি মোঃ হারুন উর রশিদসহ অনেকে উপস্থিত ছিলেন। এছাড়াও ছয় উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST