ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী

নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী

স্টাফ রিপোর্টার,

নীলফামারী জলঢাকায় পৌরসভার উপ- নির্বাচনে প্রয়াত মেয়র ইলিয়াস হোসেন বাবলুর ছেলে নাসিব সাদিক নোভা( নারিকেল গাছ) প্রতিক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।আজ রবিবার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

তিনি ভোট পেয়েছেন ১২ হাজার ৫ শত ৯১ টি। তার নিকট তম প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাবেক মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী (রেলইন্জিন) প্রতিক নিয়ে ৮ হাজার ৭ শত ৬৭ টি ও জামায়াত সমর্থিত প্রার্থী প্রভাষক ছাদের হোসেন ( মোবাইল ফোন ) প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩ শত ৫৮ টি। রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন জানান,সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পযর্ন্ত ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এ সময় কেন্দ্রো গুলোতে কোন ধরনের   অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি । ভোট কেন্দ্র সংখ্যা ১৮ টি ফলাফলও ১৮ কেন্দ্রের হয়েছে। এতে নাসিব সাদিক নোভা ১২৫৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। জনগণ আনন্দের সহীত পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে। প্রায় ৬৭% ভোট পরেছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST