ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
নীলফামারীতে মহান মে দিবস পালিত

নীলফামারীতে মহান মে দিবস পালিত

স্টাফ রিপোর্টার,

“শ্রমিক-মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে নীলফামারীতে মহান মে দিবস পালিত হয়েছে।

আজ বুধবার দিবসটি উপলক্ষে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসুচি শুরু করে সরকারি ও বেসরকারি বিভিন্ন শ্রমিক সংগঠন। বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পনের পর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও জেলা আওয়ামী লীগের সভাপতি পৌরমেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, জেলা শ্রমিক ঐক্য সংগ্রাম পরিষদের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রমূখ।

এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান, উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, জেলা তাতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ সহ বিভিন্ন শ্রমিক সংগঠন অংশগ্রহণ করে। এছাড়াও দিনটি উপলক্ষে বিভিন্ন শ্রমিক সংগঠন নানা কর্মসূচি পালন করছে‌।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST