ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট

সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট

 

সাতক্ষীরা প্রতিনিধি,

জাতীয় গোয়েন্দা সংস্থা এনএস আই এর দেয়া তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা শহরের দুটি স্থান থেকে ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দ করে তা বিনষ্ট করেছে প্রশাসন । আজ

সোমবার (০৬ মে) রাতে  শহরের ফুড অফিসের মোড় ও বাকাল থেকে উক্ত ২০ মে. টন অপরিপক্ক আম জব্দ করে তা বিনষ্ট করা হয়।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শোয়াইব আহমাদ জানান, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে বৃষ্টির মধ্যে রাজধানী ঢাকায়‌ নিয়ে যাওয়ার পথে শহরের উক্ত দুটি স্থানে অভিযান চালিয়ে দুটি ট্রাক ভর্তি ২০ মে.টন আম জব্দ করা হয়।

এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আম ব্যবসায়ী ইউসুফ আলী ও আবু বক্কর ছিদ্দিককে ৩০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ট্রাক চালক আজিজুল ইসলামকে ২০০০ টাকা করে জরিমানা করা হয়। এসময় আম বহনে ব্যবহৃত ৮৩২টি প্লাস্টিক ক্যারেট প্রকাশ্য নিলামের মাধ্যমে বিক্রি করা হয়। একই সাথে জব্দকৃত ট্রাক দুটি সাতক্ষীরা সদর থানায় আটক রাখার নির্দেশ দেওয়া হয় এবং শহরের পল্লীমঙ্গল হাইস্কুল মাঠে জব্দকৃত ২০ মে.টন আম বুলডোজার দিয়ে বিনষ্ট করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST