ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
কেরানীগঞ্জে আন্তঃ জেলা ডাকাত দলের ১৪সদস্য গ্রেফতার

কেরানীগঞ্জে আন্তঃ জেলা ডাকাত দলের ১৪সদস্য গ্রেফতার

কেরানীগঞ্জে আন্তঃ জেলা ডাকাত দলের ১৪সদস্য গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি,

ঢাকার কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ১৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।আজ রবিবার (০২ জুন/২৪) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো, আনোয়ার দেওয়ান (৪২), ছাব্বির হাতকাটা ছাব্বির ওরফে স্বপন (৫২), মন্দু মৃধা ওরফে মন্টু (৪৫), কামাল খাঁ (৪২), কালু হাওলাদার (৪৪), মনির হোসেন মোল্লা (৪১), সেলিম ব্যাপারী (৬০), চাঁন শরীফ শেখ (৫০), ওমর ফারুক মাদবর (২৩), সুমন মোল্লা (৪০), নুরে আমিন ওরফে জুয়েল (৪২), সোলেমান সুমন ঢালী (৫০), কাজল দেবনাথ (৪৭) ও মাহাবুব মুখা (২৩)। দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ তার কার্যালয়ে আজ দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতেরা দিনে দিনমজুরের কাজ করেন আর রাতে হয়ে ওঠেন দুর্ধর্ষ ডাকাত।ওদের কেউ পেশায় রাজমিস্ত্রি, কেউ ভ্যানগাড়ি চালক , কেউ সবজি বিক্রেতা, কেউ ফেরিওয়ালা । তারা দিনের বেলায় একেকজন একেক পেশায় থাকলেও রাতের বেলা হয়ে ওঠে অস্ত্রধারী দুর্ধর্ষ ডাকাত। তারা দিনের বেলা পেশার ফাঁকে ফাকে রাতে ডাকাতি করার খোঁজ খবর নেয়। তারা দিনের বেলার পেশা পাল্টে রাতে হয়ে ওঠে একেকজন ভয়ঙ্কর ডাকাত। তারা মধ্যরাত থেকে ভোর পর্যন্ত টার্গেট অনুযায়ী বিভিন্ন এলাকায় রাস্তায় ও বাসা বাড়িতে ঘুরে ঘুরে ছিনতাই-ডাকাতি করে থাকে।
, গত ৪ মে পুরাতন বাক্তারচর ও ১৮ মে আরাকুল এলাকায় ডাকাতির ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হলে, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ডাকাতের কাজে সরাসরি জড়িত থাকায় কেরাণীগঞ্জ, সাভার, আশুলিয়া, নারায়নগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও কামরাঙ্গীরচরসহ ডিএমপির বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা সকলেই পেশাদার অপরাধী। গ্রেফতারকৃত তাদের অনেকের বিরুদ্ধেই দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST