ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় সরকারী সেবা জনগনের দোরগোড়ায় দিতে চান ইউএনও উম্মে সালমা নীলফামারীতে পবিত্র ঈদুল আযহায় জেলা পুলিশের উৎসব সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদ সম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন
চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ

চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ

চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ । আজ সোমবার (০৩ জুন/২৪) মাদকাসক্ত ছেলেকে জেল হাজতে পাঠানো হয়।
চট্টগ্রামের পাহাড়তলীতে টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলে তাঁর মাকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ তাঁর ছেলে ওমর আলীকে আটক করেছে। গতরাতে মহানগরীর পাহাড়তলী থানার ভেলোয়ার দিঘি এলাকায় এ ঘটনা ঘটেছে।
পুলিশ জানায়, রোববার দিবাগত রাত ১২টায় পাহাড়তলী থানার ভেলোয়ার দিঘি এলাকায় রিনা আক্তার নামে এক নারীর নিকট তাঁর ছেলে ওমর আলী টাকা চায়। মা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বঁটি দিয়ে কুপিয়ে মাকে হত্যা করে । প্রতিবেশী ও পুলিশ মাদকাসক্ত ছেলে টাকা না পেয়ে তাঁর মাকে হত্যা করার কথা বলছে। ওই নারীর স্বামী সিএনজিচালিত অটোরিকশাচালক। ছেলে ওমর আলী কলেজে পড়েন।
সিএমপি’র উপকমিশনার -পশ্চিম নিহাত আদনান তাইয়ান জানান, মাদকাসক্ত ওমর আলী প্রায়ই টাকার জন্য বাসার জিনিসপত্র ভাঙচুর করতেন। গতকাল রাতে বাসায় এসে মায়ের কাছে টাকা চান ওমর। না দেওয়ায় বাসায় থাকা বঁটি দিয়ে মাকে আঘাত করেন। এতে মায়ের গলা, দুই হাত ও বুকে আঘাত লাগে। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে আশপাশের লোকজন এসে ওমর আলীকে ধরে পুলিশে সোপর্দ করেন।
এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য রিনা আক্তারের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST