ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মিতু হত্যায় সাবেক এসপিকে জিঙ্গাসাবাদ শেষে গ্রেফতার করেছে পিবিআই। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩। খেটে খাওয়া এবং কর্মহীন মানুষের কল্যানে সহায়তা করে যাচ্ছে সরকার রেলপথ মন্ত্রী । নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মটরসাইকেলের সংঘর্ষে,নিহত ১। নীলফামারীতে সমাজের প্রবীণ ও অসচ্ছল প্রবীণ ব্যাক্তিদের মাঝে ঈদ উপহার নীলফামারীতে ঈদ-উল-ফিতরের নামাজ সকাল সাড়ে সাতটায় কেন্দ্রীয় বড় মসজিদে নীলফামারীতে বোরো ধানের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসির ঝলক। আগামীকাল চাঁদ দেখা গেলে বৃহস্পতিবার ঈদ নীলফামারীতে ভিজিএফ’র নগদ অর্থ বিতরণে অনিয়ম। স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় হাল্ট প্রাইজের নেতৃত্বে নাজির-নুসরাত।
ডাকসু নির্বাচনের ভোট গ্রহন চলছে

ডাকসু নির্বাচনের ভোট গ্রহন চলছে

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ ২৮ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই হলগুলোতে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

আজ সোমবার সকাল থেকেই স্ব স্ব হলে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি দেখা গেছে।

স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন ভোটাররা।

এদিকে ছাত্রদলের জিএস প্রার্থী আনিসুর রহমান অনিক অভিযোগ করে বলেন, ভোট সুষ্ঠু হবে বলে মনে করছি না।

ব্যালট বাক্সে নাম্বার নেই উল্লেখ করে তিনি বলেন, ইচ্ছামতো বাক্সে ভোট ভরা হলেও সেটা বোঝার উপায় নেই।

প্রসঙ্গত, সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে দুপুর ২টা পর্যন্ত। দুইটি আলাদা ব্যালটে ডাকসু কেন্দ্রীয় সংসদের ভোট ও হল সংসদের ভোট দেয়া হচ্ছে।

এর আগে ১১ ফেব্রুয়ারি ডাকসু নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে ১০ প্যানেল থেকে কেন্দ্রীয় সংসদে প্রার্থী হয়েছেন ২২৯ জন। হল সংসদর প্রার্থী হয়েছেন ৫০৯ জন।সূত্র ঃ জনকণ্ঠ





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST