ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
দেখার কেউ নেই কমিউনিটি ক্লিনিক গুলোনীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালনে দিনব্যাপি নানা কর্মসূচি। কমিউনিটি ক্লিনিক গুলোতে কর্মসূচি পালন হয়নি।

দেখার কেউ নেই কমিউনিটি ক্লিনিক গুলোনীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী পালনে দিনব্যাপি নানা কর্মসূচি। কমিউনিটি ক্লিনিক গুলোতে কর্মসূচি পালন হয়নি।

নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপনে নানা কর্মসূচি পালন করেছে জেলা প্রশাসন।গত রবিবার সকালে দিবসটি পালনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে জেলা প্রশাসক নাজিয়া শিরিন ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম ।জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় মিলিত হয়। দিবসটি উপলক্ষে শিশুদের চিত্রাংকণ,রচনা লিখন,উপস্থিত বক্তৃতা,গল্প বলা ও নির্ধারিত সময়ে বক্তৃতা প্রতিযোগিতা ও দেয়ালে প্রত্রিকা লিখনের আয়োজন করে।পরে প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কার বিতরন করা হয়।এছাড়াও জেলা সদরে দিবসটিতে ৪০ টি কমিউনিটি ক্লিনিক গুলোতে অসহায় দরিদ্র গরীবদের মাঝে বিশেষ স্বাস্থ্য সেবা নয়টা থেকে বারোটা পর্যন্ত দেওয়ার পাশাপাশি ক্লিনিক গুলোতে সকালে র‌্যালী ও আলোচনা সভা হয়।তবে জেলা স্বাস্থ্য বিভাগের অবহেলায় বেড়াডাঙ্গা কমিউনিটি ক্লিনিকসহ অধিকাংশ কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য সেবার নিয়ম রক্ষা করে র‌্যালী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর আলোচনা সভার আয়োজন করা হয় নাই।এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম গোলাম ফারুক বলেন,সরকারী নির্দেশনায় র‌্যালী ও আলোচনা সভা করার নির্দেশনা নাই।স্বাস্থ্য সেবা দিতে হবে সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত ।অপরদিকে শিক্ষা প্রতিষ্ঠানেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীর নানা কর্মসূচি পালনের সরকারী নির্দেশনা থাকলেও তরুনীবাড়ী উচ্চ বিদ্যালয়ে সকাল ১১ টায় গেলে বিদ্যালয় মাঠে শুধু বন্ধ রুমে তালা ঝুলতে দেখা যায়।এ সকল কর্মসূচির কিছুই করেনি এবং জাতীয় পতাকা উত্তেলনের কথা থাকলেও তাও স্কুলে তোলা হয়নি।এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক আশরাফুল আলম বলেন,আমি অসুস্থ সহকারি প্রথান মনোরঞ্জনকে করতে বলেছি।জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন,বিষয়টি খতিয়ে দেখা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST