ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ প্রতিনিধি

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ তিন প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও), ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী আচরণবিধিমালার ২১ (২) ধারায় তাদের অর্থদণ্ড দেওয়া হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান গাড়িতে সাউন্ড সিস্টেম করে মিছিল বের করায় ২০ হাজার টাকা, ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া পৌর এলাকায় প্রচারে একাধিক মাইক ব্যবহার করায় পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে, ফের তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরও বাড়বে।

এদিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনী অচরণবিধি ভঙ্গ করে শোডাউন করার দায়ে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালন।

শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতীতে শোডাউন করার সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা বলেন, নির্বাচনের পূর্বমুহূর্তে নির্বাচনী অচরণবিধির ১১ ও ৩২ ধারা ভঙ্গ করে বিশাল শোডাউন বের করে দোয়াত-কলম প্রতীকের সমর্থকরা। এ অপরাধে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST