ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ প্রতিনিধি

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ তিন প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও), ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী আচরণবিধিমালার ২১ (২) ধারায় তাদের অর্থদণ্ড দেওয়া হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান গাড়িতে সাউন্ড সিস্টেম করে মিছিল বের করায় ২০ হাজার টাকা, ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া পৌর এলাকায় প্রচারে একাধিক মাইক ব্যবহার করায় পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে, ফের তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরও বাড়বে।

এদিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনী অচরণবিধি ভঙ্গ করে শোডাউন করার দায়ে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালন।

শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতীতে শোডাউন করার সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা বলেন, নির্বাচনের পূর্বমুহূর্তে নির্বাচনী অচরণবিধির ১১ ও ৩২ ধারা ভঙ্গ করে বিশাল শোডাউন বের করে দোয়াত-কলম প্রতীকের সমর্থকরা। এ অপরাধে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST