ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া ও টুঙ্গিপাড়ায় চার প্রার্থীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ প্রতিনিধি

আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনী প্রচারে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ তিন প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান (ওলিও), ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান জানান, নির্বাচনী আচরণবিধিমালার ২১ (২) ধারায় তাদের অর্থদণ্ড দেওয়া হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান গাড়িতে সাউন্ড সিস্টেম করে মিছিল বের করায় ২০ হাজার টাকা, ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া পৌর এলাকায় প্রচারে একাধিক মাইক ব্যবহার করায় পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের সতর্ক করে দেওয়া হয়েছে, ফের তারা আচরণবিধি লঙ্ঘন করলে দণ্ড আরও বাড়বে।

এদিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনী অচরণবিধি ভঙ্গ করে শোডাউন করার দায়ে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালন।

শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতীতে শোডাউন করার সময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিলন সাহা বলেন, নির্বাচনের পূর্বমুহূর্তে নির্বাচনী অচরণবিধির ১১ ও ৩২ ধারা ভঙ্গ করে বিশাল শোডাউন বের করে দোয়াত-কলম প্রতীকের সমর্থকরা। এ অপরাধে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. বাবুল শেখকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST