ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

ঢাকা প্রতিবেদক,

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে পাঁচ কেজিরও বেশি সোনাসহ চীনের এক নাগরিককে আটক করা হয়েছে। আজ রোববার সকালে সোনাসহ ওই ব্যক্তিকে আটক করে ঢাকা কাস্টম হাউস। এর আগে ১৩ মার্চ বিপুল পরিমাণ সোনার বারসহ চীনের দুই নাগরিককে বিমানবন্দর থেকে আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউসের উপপরিচালক অথেলো চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।কাস্টম হাউস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, আটক ব্যক্তির নাম রুয়ান জিনফেং (৪৩)। জব্দ করা সোনার পরিমাণ ৫ দশমিক ৫৬ কেজি। এর আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৭৯ লাখ টাকা।

কর্তৃপক্ষ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে আজ সকাল আটটায় দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটের যাত্রী রুয়ান জিনফেংকে বোর্ডিং ব্রিজের কাছ থেকে অনুসরণ করেন কাস্টম হাউসের একটি দল। গ্রিন চ্যানেল অতিক্রমের পর ওই ব্যক্তিকে শুল্ককর আরোপযোগ্য কোনো পণ্য আছে কি না, তা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন। তাঁর লাগেজগুলো স্ক্যানারে দেওয়া হলে ধাতব পদার্থ থাকার চিত্র পাওয়া যায়। পরে লাগেজে থাকা চার্জার লাইটের ব্যাটারি ভেঙে ১০ তোলা ওজনের মোট ৪৮টি সোনার বার পাওয়া যায়।

অথেলো চৌধুরী বলেন, আটক ওই যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST