ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

ঢাকা প্রতিবেদক,

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে পাঁচ কেজিরও বেশি সোনাসহ চীনের এক নাগরিককে আটক করা হয়েছে। আজ রোববার সকালে সোনাসহ ওই ব্যক্তিকে আটক করে ঢাকা কাস্টম হাউস। এর আগে ১৩ মার্চ বিপুল পরিমাণ সোনার বারসহ চীনের দুই নাগরিককে বিমানবন্দর থেকে আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউসের উপপরিচালক অথেলো চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।কাস্টম হাউস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, আটক ব্যক্তির নাম রুয়ান জিনফেং (৪৩)। জব্দ করা সোনার পরিমাণ ৫ দশমিক ৫৬ কেজি। এর আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৭৯ লাখ টাকা।

কর্তৃপক্ষ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে আজ সকাল আটটায় দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটের যাত্রী রুয়ান জিনফেংকে বোর্ডিং ব্রিজের কাছ থেকে অনুসরণ করেন কাস্টম হাউসের একটি দল। গ্রিন চ্যানেল অতিক্রমের পর ওই ব্যক্তিকে শুল্ককর আরোপযোগ্য কোনো পণ্য আছে কি না, তা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন। তাঁর লাগেজগুলো স্ক্যানারে দেওয়া হলে ধাতব পদার্থ থাকার চিত্র পাওয়া যায়। পরে লাগেজে থাকা চার্জার লাইটের ব্যাটারি ভেঙে ১০ তোলা ওজনের মোট ৪৮টি সোনার বার পাওয়া যায়।

অথেলো চৌধুরী বলেন, আটক ওই যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST