ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

শাহজালাল বিমানবন্দরে সোনাসহ চীনের নাগরিক আটক

ঢাকা প্রতিবেদক,

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে পাঁচ কেজিরও বেশি সোনাসহ চীনের এক নাগরিককে আটক করা হয়েছে। আজ রোববার সকালে সোনাসহ ওই ব্যক্তিকে আটক করে ঢাকা কাস্টম হাউস। এর আগে ১৩ মার্চ বিপুল পরিমাণ সোনার বারসহ চীনের দুই নাগরিককে বিমানবন্দর থেকে আটক করা হয়।

ঢাকা কাস্টম হাউসের উপপরিচালক অথেলো চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।কাস্টম হাউস কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, আটক ব্যক্তির নাম রুয়ান জিনফেং (৪৩)। জব্দ করা সোনার পরিমাণ ৫ দশমিক ৫৬ কেজি। এর আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৭৯ লাখ টাকা।

কর্তৃপক্ষ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে আজ সকাল আটটায় দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটের যাত্রী রুয়ান জিনফেংকে বোর্ডিং ব্রিজের কাছ থেকে অনুসরণ করেন কাস্টম হাউসের একটি দল। গ্রিন চ্যানেল অতিক্রমের পর ওই ব্যক্তিকে শুল্ককর আরোপযোগ্য কোনো পণ্য আছে কি না, তা জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন। তাঁর লাগেজগুলো স্ক্যানারে দেওয়া হলে ধাতব পদার্থ থাকার চিত্র পাওয়া যায়। পরে লাগেজে থাকা চার্জার লাইটের ব্যাটারি ভেঙে ১০ তোলা ওজনের মোট ৪৮টি সোনার বার পাওয়া যায়।

অথেলো চৌধুরী বলেন, আটক ওই যাত্রীকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST