ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই নীলফামারীর জলঢাকায় খাসজমি দখল করে পাকা ঘর ণির্মান নীলফামারীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাতক্ষীরায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু
আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী

আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী

রাজশাহী প্রতিবেদক ॥

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আদালত কারো বিরুদ্ধে রায় দিলে সরকারের ক্ষমতা নাই তাকে জামিন দেওয়ার। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে জেলে গেছেন। আন্দোলন করে তার মুক্তি সম্ভব নয়। একমাত্র আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব।

রোববার রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানে ভবনটি নির্মিত হচ্ছে।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আইনের শাসন খুবই গুরুত্বপূর্ণ বিষয়। তার সরকার প্রতিহিংসার শাসনে বিশ্বাস করে না। মামলা জট কমানোর জন্য বর্তমান সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি লোকমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত মহিলা আসনের এমপি আদিবা আনজুম মিতা, আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, সিনিয়র জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST