ঘোষনা:
শিরোনাম :
সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল শঙ্কামুক্ত নন অভিনেত্রী শারমিন আওয়ামী লীগ শাসনামলে দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের ক্লাস প্রমোশন না দেয়ার প্রতিবাদে মানববন্ধন নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আহত ৮ জন নীলফামারীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ কিশোরগঞ্জে বিদায়ী মাঘে শীতের হানা কিশোরগঞ্জে অপহরণের দায়ে পেশ ইমাম আটক-ছাত্রী উদ্ধার বিপদে পুলিশকে পাশে পেয়ে মানুষ যেন স্বস্তি বোধ করে তা নিশ্চিত করতে হবে : প্রধানমন্ত্রী উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক
আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী

আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী

রাজশাহী প্রতিবেদক ॥

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আদালত কারো বিরুদ্ধে রায় দিলে সরকারের ক্ষমতা নাই তাকে জামিন দেওয়ার। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে জেলে গেছেন। আন্দোলন করে তার মুক্তি সম্ভব নয়। একমাত্র আইনী প্রক্রিয়াতেই তার মুক্তি সম্ভব।

রোববার রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের বহুতল ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানে ভবনটি নির্মিত হচ্ছে।

আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আইনের শাসন খুবই গুরুত্বপূর্ণ বিষয়। তার সরকার প্রতিহিংসার শাসনে বিশ্বাস করে না। মামলা জট কমানোর জন্য বর্তমান সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

রাজশাহী এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি লোকমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত মহিলা আসনের এমপি আদিবা আনজুম মিতা, আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, সিনিয়র জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST