ঘোষনা:
শিরোনাম :
পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু। ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী।
নীলফামারীতে শিশু ধর্ষণকারীকে ধরিয়ে দিল এলাকাবাসী

নীলফামারীতে শিশু ধর্ষণকারীকে ধরিয়ে দিল এলাকাবাসী

নীলফামারী প্রতিনিধি ঃ

নীলফামারী জেলা সদরে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হজরত আলী (২০) নামে হোটেল শ্রমিক এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।
গত রোববার দুপুরের জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রাম থেকে তাকে আটক করে। রাতে শিশুটির বাবা বাদি হয়ে নীলফামারী সদর থানায় মামলা দায়ের করলে সোমবার সকালে আদালতের মাধ্যমে হজরত আলীকে করাগারে পাঠায় পুলিশ। সে ওই গ্রামের লিয়াকত আলীর ছেলে।
শিশুটির মা অভিযোগ করে বলেন, ‘দুপুরে আমার মেয়ে বাড়িতে খেলছিল। এসময় প্রতিবেশী হজরত আমার মেয়েকে ডেকে তার বাড়িতে নেয়। আধা ঘন্টাপর মেয়েকে কান্নারত অবস্থায় দিয়ে যায় হজরত। এসময় মেয়ে পায়খানা করতে বসলে প্রস্্রাব নালী ও পায়খানার দ্বার দিয়ে রক্তক্ষরণ হতে থাকে’।
প্রতিবেশীরা জানায়, শিশুটির রক্তক্ষরণ দেখে হজরত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বিষয়টি বুঝতে পেরে এলাকার লোকজন তাকে আটক করে রেখে শিশুটিকে হাসপাতালে পাঠায়’। গোড়গ্রাম ইউপি চেয়ারম্যান রেয়াজুল ইসলাম বলেন, ‘আমি খবর পেয়ে বিষয়টি থানায় জানাই। পুলিশ এসে হজরতকে আটক করে থানায় নেয়’।
নীলফামারী সদর থানার পরিদর্শক (তদন্ত) এরশাদুল আলম বলেন, ‘শিশু ধর্ষণের অভিযোগে হজরত আলীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে সে। সোমবার সকালে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী শেষে বিচারকের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST