ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় ফ্রি পিপি আর ভ্যাকসিন কর্মসূচী শুরু । বর্ষসেরা ক্রীড়াবিদ মনোনয়ন পেয়েছেন তপু, মেহেদী এবং দিয়া সিদ্দিকী। ডিমলায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ। নীলফামারীতে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন কিশোরগঞ্জে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম সাতক্ষীরায় শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ, অভিযুক্ত দুই শিশুসহ এক মা আটক অস্তিত্ব রক্ষা করতে হলে বিএনপিকে নির্বাচনে যেতে হবে,তথ্য ও সম্প্রচার মন্ত্রী কিশোরগঞ্জে ১ দোকান আগুনে পুড়ে ছাই মুন্সীগঞ্জে সয়াবিন তেল জব্দ তিনটি দোকানে ৬০ হাজার টাকা জরিমানা এশিয়া কাপ আর্চারির স্টেজ টুয়ের ফাইনালে বাংলাদেশের ৪টা রুপা ও ৪টা ব্রোঞ্জপদক
যশোর শহরে আগুনে   তিনটি দোকান পুড়েছে

যশোর শহরে আগুনে   তিনটি দোকান পুড়েছে

 

যশোর শহরের দড়াটানায় আগুনে   তিনটি দোকান পুড়েছে।

যশোর প্রতিনিধি ॥

মঙ্গলবার (২৬ মার্চ) রাত সোয়া ১০টার দিকে এ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো, দড়াটানা মোড়ের আহম্মেদ ট্রেডার্স, জনতা লাইব্রেরি ও একটি স্টিলের দোকান।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাত পৌনে ১০টার দিকে দড়াটানার গরীব শাহ রোডস্থ বইয়ের দোকান আহমদ ট্রেডার্সের পেছনে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। ঘরের দরজা বন্ধ থাকায় দাউ দাউ করে পার্শ্ববর্তী স্টিলের দোকান, জনতা লাইব্রেরিতে আগুন ছড়িয়ে পড়ে। তবে প্রতক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তদের ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ওয়াদুদ হোসেন বলেন, তাৎক্ষণিকভাবে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতি ও সূত্রপাত সম্পর্কে স্পষ্ট হওয়া যায়নি, এটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST