ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
খুলনায় ছুরিকাঘাতে যুবলীগের কেন্দ্রীয় নেতা নিহত

খুলনায় ছুরিকাঘাতে যুবলীগের কেন্দ্রীয় নেতা নিহত

খুলনা প্রতিনিধি ॥

খুলনায় ছুরিকাঘাতে মিজানুর রহমান বালা (৫০) নামের এক ঠিকাদার নিহত হয়েছেন। তিনি মৃত যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম মেজবাহ হোসেন বুরুজের ভাই।বুধবার (২৭ মার্চ) রাত ১০টার দিকে মহানগরীর বাগমারার নিজবাড়ির সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

বালা গোপালগঞ্জ শিবপুর এলাকার মৃত জহুরুল হকের ছেলে। তিনি ঠিকাদারি পেশায় জড়িত ছিলেন। তার প্রতিষ্ঠানের নাম সানি এন্টারপ্রাইজ।

তিনি বলেন, মৃত যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম মেজবাহ হোসেন বুরুজের ভাই বালাকে বাগমারার নিজ বাড়ির সামনে পেটের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসী। পরে বালাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কে বা কারা কি কারণে ছুরিকাঘাত করেছে এবং বালা কোথায় যাচ্ছিলেন কিংবা বাসায় আসছিলেন কিনা সে বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেননি পুলিশের কর্মকর্তা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST