ঘোষনা:
শিরোনাম :
করোনার কারণে সারাদেশে নদী ও খাল-নালায় অবৈধ স্থাপনা উচ্ছেদ বন্ধ,পানিসম্পদ প্রতিমন্ত্রী চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই
খুলনায় ছুরিকাঘাতে যুবলীগের কেন্দ্রীয় নেতা নিহত

খুলনায় ছুরিকাঘাতে যুবলীগের কেন্দ্রীয় নেতা নিহত

খুলনা প্রতিনিধি ॥

খুলনায় ছুরিকাঘাতে মিজানুর রহমান বালা (৫০) নামের এক ঠিকাদার নিহত হয়েছেন। তিনি মৃত যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম মেজবাহ হোসেন বুরুজের ভাই।বুধবার (২৭ মার্চ) রাত ১০টার দিকে মহানগরীর বাগমারার নিজবাড়ির সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

বালা গোপালগঞ্জ শিবপুর এলাকার মৃত জহুরুল হকের ছেলে। তিনি ঠিকাদারি পেশায় জড়িত ছিলেন। তার প্রতিষ্ঠানের নাম সানি এন্টারপ্রাইজ।

তিনি বলেন, মৃত যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম মেজবাহ হোসেন বুরুজের ভাই বালাকে বাগমারার নিজ বাড়ির সামনে পেটের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসী। পরে বালাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কে বা কারা কি কারণে ছুরিকাঘাত করেছে এবং বালা কোথায় যাচ্ছিলেন কিংবা বাসায় আসছিলেন কিনা সে বিষয়ে বিস্তারিত তথ্য জানাতে পারেননি পুলিশের কর্মকর্তা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST