ঘোষনা:
শিরোনাম :
রাষ্ট্রপতির শোক বার্তা দিয়েছেন একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীত শিল্পীর মৃত্যুতে। সাতক্ষীরায় ঘাতক সাগর গ্রেপ্তার, ‘২০০ টাকার জন্য বন্ধুকে খুন ’ ঘাতকের স্বীকারোক্তি। সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক। খুলনা পিসিআর ল্যাবে ৬১ জন করোনা পজেটিভ শনাক্ত। নীলফামারীতে বাংলাদেশ সাম্যবাদী দলের মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন। কিশোরগঞ্জে বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় ইজিবাইকের ৫ যাত্রী আহত।
যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে লোহাগড়ায় ৮ জন নিহত

যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে লোহাগড়ায় ৮ জন নিহত

চট্টগ্রাম ব্যুরো /

লোহাগাড়া উপজেলার চুনতি জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন।বুধবার (২৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চুনতি পু্লিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, ‘চুনতি জাঙ্গালিয়া এলাকায় রিলাক্স পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও হাইচের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। আহত যাত্রীদের উদ্ধার কাজ চলছে।’





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST