ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে নিহত ছাত্রলীগ নেতা সবুজ আলীর জানাযা অনুষ্ঠিত। নীলফামারীতে কোটা বিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে পুলিশ-ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া নীলফামারীতে ক্লুলেস হত্যা মামলার চার আসামী গ্রেফতার; পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নীলফামারীতে গর্ভবর্তী মায়েদের কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে স্বাস্থ্য মন্ত্রীর আহব্বান পাটগ্রামে স্বঘোষিত মুক্তিযোদ্ধা গবেষক মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন লালমনিরহাটের হাতিবান্ধায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ নদীতে মাছ ধরতে গিয়ে, লাশ হয়ে ফিরতে হলো চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, আটক পিয়ন নীলফামারীতে বিরল আ’কৃতির শি’শুর জ’ন্ম, নেই হাত-পা ও মাথা পাটগ্রামে বিভিন্ন  স্থানে অভিযান, বোমা মেশিন বিনষ্ট ও জরিমানা
ঢাকায় ‘বন্দুকযুদ্ধে’ টারজান বাহিনীর প্রধানসহ আফতাফ নগরে নিহত ২

ঢাকায় ‘বন্দুকযুদ্ধে’ টারজান বাহিনীর প্রধানসহ আফতাফ নগরে নিহত ২

 

ঢাকা প্রতিবেদক ॥

রাজধানীর আফতাফ নগরে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টারজান বাহিনীর প্রধানসহ দুইজন নিহত হয়েছেন।বুধবার (২৭ মার্চ) দিনগত রাত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশের দাবি, নিহতদের একজন বাড্ডা-রামপুরা এলাকার শীর্ষ সন্ত্রাসী টারজান বাহিনীর প্রধান মনির ও তার সহযোগী শাহ আলী ওরফে শাহেন শাহ।

ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. শাহজাহান সাজু জানান, আফতাবনগরে ওই সন্ত্রাসীরা অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পারেন ডিবি পুলিশের সদস্যরা। পরে সেখানে ডিবি পুলিশের সদস্যরা অভিযানে গেলে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে ডিবি সদস্যরা পাল্টা গুলি ছুড়েন।

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলেও জানান উপ-কমিশনার শাহজাহান সাজু।ঘটনাস্থল থেকে চারটি পিস্তল, ১৬টি গুলি, ৫০ কেজি গাঁজা ও একটি মাইক্রোবাস উদ্ধারের কথা জানিয়েছে ডিবি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST