ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী। সিলেটে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ৫ ক্রিকেটার করোনা শনাক্ত।
খালেদা জিয়ার কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

খালেদা জিয়ার কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

বৌদ্ধ মন্দির পরিদর্শনে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আশুলিয়া (ঢাকা): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেকোনো সময় খালেদা জিয়াকে ঢাকা পুরোনো কারাগার থেকে কেরানীগঞ্জের নতুন কারাগারে আনা হতে পারে।বুধবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে আশুলিয়ার খেঁজুর বাগান এলাকায় অবস্থিত বৌদ্ধ মন্দিরে এসে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া দুর্নীতি মামলায় সাজা ভোগ করছেন। তিনি যে কারাগারে আছেন সে কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে। তাই যেকোনো সময় তাকে কেরানীগঞ্জের নতুন কারাগারে আনা হতে পারে।

তিনি বলেন, দেশকে নিরাপদ রাখার জন্য দেশ স্বাধীন করছিলাম আমরা সবাই মিলে। একটি অসম্প্রদায়িক দেশ হবে যেখানে সবাই মিলেমিশে থাকবো। আমাদের জনগণ কোনোদিনই জঙ্গি, সন্ত্রাস, হামলা এগুলো কখনো পছন্দ করে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমাদের নিরাপত্তা বাহিনীর আগের চেয়ে অনেক সক্ষমতা রয়েছে। শুধু পুলিশ নয় সব বাহিনী দেশপ্রেমী। কাজেই সন্ত্রাস-জঙ্গি কোনো দিন মাথাচাড়া দিয়ে উঠবে বলে আমি বিশ্বাস করি না।

এ সময় উপস্থিত ছিলেন- দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এনাম, আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরসহ প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST