ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
খালেদা জিয়ার কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

খালেদা জিয়ার কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে।স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

বৌদ্ধ মন্দির পরিদর্শনে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আশুলিয়া (ঢাকা): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেকোনো সময় খালেদা জিয়াকে ঢাকা পুরোনো কারাগার থেকে কেরানীগঞ্জের নতুন কারাগারে আনা হতে পারে।বুধবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে আশুলিয়ার খেঁজুর বাগান এলাকায় অবস্থিত বৌদ্ধ মন্দিরে এসে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়া দুর্নীতি মামলায় সাজা ভোগ করছেন। তিনি যে কারাগারে আছেন সে কারাগার জাদুঘরে রূপান্তর করা হবে। তাই যেকোনো সময় তাকে কেরানীগঞ্জের নতুন কারাগারে আনা হতে পারে।

তিনি বলেন, দেশকে নিরাপদ রাখার জন্য দেশ স্বাধীন করছিলাম আমরা সবাই মিলে। একটি অসম্প্রদায়িক দেশ হবে যেখানে সবাই মিলেমিশে থাকবো। আমাদের জনগণ কোনোদিনই জঙ্গি, সন্ত্রাস, হামলা এগুলো কখনো পছন্দ করে না।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমাদের নিরাপত্তা বাহিনীর আগের চেয়ে অনেক সক্ষমতা রয়েছে। শুধু পুলিশ নয় সব বাহিনী দেশপ্রেমী। কাজেই সন্ত্রাস-জঙ্গি কোনো দিন মাথাচাড়া দিয়ে উঠবে বলে আমি বিশ্বাস করি না।

এ সময় উপস্থিত ছিলেন- দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান এনাম, আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরসহ প্রমুখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST