ঘোষনা:
শিরোনাম :
পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু। ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী।
৩৬তম বছরে পর্দাপন উদযাপনে দৈনিক নীলফামারী বার্তা

৩৬তম বছরে পর্দাপন উদযাপনে দৈনিক নীলফামারী বার্তা

নীলফামারী প্রতিনিধি ॥

সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে তারুণ্যের স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে দৈনিক নীলফামারী বার্তার ৩৬ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে। গত ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসের দিন সন্ধ্যা ৭টায় নীলফামারী শহরের খয়রাত হোসেন মার্কেটে পত্রিকার কার্যালয়ে কেককাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়।

 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহীনুর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আাতিকুর রহমান, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, মশিউর রহমান ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সারওয়ার হোসেন মানিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, ইটাখোলা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, দৈনিক জনকন্ঠের স্টাফ তাহমিন হক ববী,

বাংলাভিশনের জেলা প্রতিনিধি ও জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূর আলম সিদ্দিকী,দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি দীপক আহমেদ, খোলা কাগজের প্রতিনিধি মোশারফ হোসেন সহ পত্রিকা সংশ্লিষ্ট সাংবাদিক ও কর্মচারী বৃন্দ ।
এ সময় দৈনিক নীলফামারী বার্তার সম্পাদক শীষ রহমান বলেন, আমরা সত্যের পথে আছি। সত্যের সংবাদে নির্ভীক থাকায় আজ নীলফামারী জেলার সর্বাধিক জনপ্রিয় পত্রিকা হিসাবে নীলফামারী বার্তা সকলের আছে গ্রহনযোগ্যতা পেয়েছে। সত্যের প্রতীক, এই প্রতীক নিয়ে আমরা এগিয়ে যাব।
অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিগণ দৈনিক নীলফামারী বার্তার আগামী দিনে আরো বেশী বেশী সফলতা কামনা করেন।
প্রকাশ থাকে যে ১৯৮৪ সালের ২৬ মার্চ নীলফামারী বার্তার জন্ম হয়েছিল সাপ্তাহিক পত্রিকা হিসাবে। এটির প্রতিষ্ঠাতা প্রকাশ ও সম্পাদক ছিলেন তৎকালিন সময়ের নীলফামারী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের নীলফামারী প্রতিনিধি ফজলুর রহমান। ২০০৮ সালের ২৯ ডিসেম্বর ফজলুর রহমান মারা যাওয়ার পর পত্রিকাটির হাল ধরেন তার জ্যোঠ ছেলে শীষ রহমান। পরবর্তিতে শীষ রহমান নীলফামারী বার্তাকে সাপ্তাহিক থেকে দৈনিকে রূপান্তর করেন। এ সময় পত্রিকাটি সরকারি বিজ্ঞাপনের তালিকা ভুক্ত করা হয়। উল্লেখ যে, জেলার প্রথম পত্রিকা হিসাবে জেলার অনেক ইতিহাস ও ঐতিহ্য বহন করে চলছে। #





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST