ঘোষনা:
শিরোনাম :
পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু। ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী।
বনানী এফআর টাওয়ারে আগুন, নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জন,আহত ৭৩ জন

বনানী এফআর টাওয়ারে আগুন, নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জন,আহত ৭৩ জন

ঢাকা,প্রতিবেদক,
রাজধানীর বনানী এফআর টাওয়ারে আগুন লাগার ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা ২৫ জনে পৌঁছেছে। আহত ৭৩ জন। পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মুশতাক হোসেন এ তথ্য জানান। আজ শুক্রবার সকালে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে আগুন লাগা ভবনটির সামনে দাঁড়িয়ে  সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি।

মুশতাক হোসেন বলেন, এখন পর্যন্ত ২৪ জনের মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। আর কেউ নিখোঁজ নেই।

বনানীর ফারুক রূপায়ণ (এফ আর) টাওয়ারে গতকাল বৃহস্পতিবার বেলা একটার দিকে আগুন লাগে। সন্ধ্যার দিকে তা নিয়ন্ত্রণে আসে। এর পর ভবনটির বিভিন্ন ফ্লোরে প্রবেশ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় একের পর এক লাশ উদ্ধার করা হয়।

ভবনটি যে নিয়ম ভেঙে বানানো সেক্ষেত্রে কী ব্যবস্থা নেওয়া হবে—এমন প্রশ্নের জবাবে মুশতাক হোসেন বলেন, রাজউক অভিযোগ জানালে তাঁরা উদ্যোগ নেবে।

অপর এক প্রশ্নের জবাবে মুশতাক হোসেন বলেন, দুর্ঘটনাকবলিত ভবনটির মালিক প্রকৌশলী ফারুক হোসেন ও রূপায়ন গ্রুপ। পুলিশ মালিক পক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

এর আগে পুরান ঢাকার চুরিহাট্টায় ওয়াহেদ ম্যানশনে অগ্নিকাণ্ডের পর ভবনটির দুই মালিককে আসামি করে মামলা হয় চকবাজার থানায়। তখনো পুলিশ মালিককে গ্রেপ্তারে ব্যর্থ হয়। পরে মালিক হাইকোর্ট থেকে জামিন নেন। ওই ঘটনায় নিহত হয়েছিলেন ৭১ জন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST