ঘোষনা:
শিরোনাম :
করোনার কারণে সারাদেশে নদী ও খাল-নালায় অবৈধ স্থাপনা উচ্ছেদ বন্ধ,পানিসম্পদ প্রতিমন্ত্রী চট্টগ্রামে একদিনে করোনায় হাজার পেরিয়ে শনাক্ত নীলফামারীর সৈয়দপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার ডিমলায় গাড়ী চালক শ্রমিকদের মাস্ক পড়তে সচেতনতামুলক মতবিনিময় নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্টে,নারী পোশাক কর্মীর মৃত্যু চট্টগ্রামে গনধর্ষণের পর হত্যা, মামলায় ১ জনের মৃত্যুদন্ড চট্টগ্রামে দুদকের মামলায় দুই রাজস্ব কর্মকর্তা কারাগারে নীলফামারীতে শীতের তীব্রতায় দুর্ভোগ,সূর্যের দেখা মিলবেনা সারাদিন বাংলাদেশের অগ্রগতির অদম্য গতি কেউ থামাতে পারবে না : প্রধানমন্ত্রী গভীর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত দুই
শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজসহ চার জনের বিরুদ্ধে চাঁদা বাজির মামলা

শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজসহ চার জনের বিরুদ্ধে চাঁদা বাজির মামলা

নারায়ণগঞ্জ,প্রতিনিধি,

নারায়ণগঞ্জ নগরের জামতলা এলাকায় প্রবাসীর জমি দখলের চেষ্টা ও চাঁদাবাজির অভিযোগে সাংসদ শামীম ওসমানের এক আত্মীয়র বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর প্রবাসী আজিজুল হক ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন।

মামলায় আসামি করা হয়েছে শামীম ওসমানের আত্মীয় মিনহাজ উদ্দিন আহম্মেদ ওরফে ভিকি, তাঁর আত্মীয় জিতু, নুরনাহার ও তাঁর জামাতা জাহিদুল আলম চৌধুরী। অজ্ঞাত আসামি আছেন আরও তিন-চারজন। মিনহাজ বাংলাদেশ পাট আড়তদার সমিতির সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ ওরফে লাভলুর ছেলে।

পুলিশ রাতে অভিযান চালিয়ে জামতলা এলাকা থেকে জাহিদুল আলমকে গ্রেপ্তার করেছে।

আজিজুল অভিযোগ করেন, নুরনাহারের কাছ থেকে ২০০৮ সালের মে মাসে ৬ শতাংশ জমি কেনেন তিনি। এরপর থেকে জমি নিয়ে টালবাহানা করতে থাকে বিবাদীপক্ষ। আজিজুল ২৪ মার্চ সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন। বুধবার তিনি জানতে পারেন, তাঁর জমিতে ঢুকে বাঁশের খুঁটি পুঁতে রেখেছেন আসামিরা। জমিতে বাঁশের খুঁটি পুঁতে রাখার কারণ জানতে চাইলে বিবাদীরা তাঁকে হুমকি-ধমকি দেন এবং পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) সাজ্জাত জানান, জমি দখল ও হুমকি দেওয়ার অভিযোগে চারজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে। জাহিদুল আলম চৌধুরী নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হলে শুনানির জন্য আগামী ১ এপ্রিল পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছেন বিচারক।

শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজ। অভিযোগ সম্পর্কে জানতে যোগাযোগের চেষ্টা করে মিনহাজকে পাওয়া যায়নি।

ফয়েজউদ্দিন আহম্মেদ মুঠোফোনে বলেন, ‘এটা মিনহাজ ও জিতুর জায়গা। তাঁরা মাপ শেষে ওই জমিতে বাঁশের খুঁটি পুঁতে রেখেছেন। এই ঘটনায় জিতু ও আমার ছেলে ভিকির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে।’ হয়রানির উদ্দেশে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে তিনি দাবি করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST