ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজসহ চার জনের বিরুদ্ধে চাঁদা বাজির মামলা

শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজসহ চার জনের বিরুদ্ধে চাঁদা বাজির মামলা

নারায়ণগঞ্জ,প্রতিনিধি,

নারায়ণগঞ্জ নগরের জামতলা এলাকায় প্রবাসীর জমি দখলের চেষ্টা ও চাঁদাবাজির অভিযোগে সাংসদ শামীম ওসমানের এক আত্মীয়র বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সিঙ্গাপুর প্রবাসী আজিজুল হক ফতুল্লা মডেল থানায় মামলাটি করেন।

মামলায় আসামি করা হয়েছে শামীম ওসমানের আত্মীয় মিনহাজ উদ্দিন আহম্মেদ ওরফে ভিকি, তাঁর আত্মীয় জিতু, নুরনাহার ও তাঁর জামাতা জাহিদুল আলম চৌধুরী। অজ্ঞাত আসামি আছেন আরও তিন-চারজন। মিনহাজ বাংলাদেশ পাট আড়তদার সমিতির সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ ওরফে লাভলুর ছেলে।

পুলিশ রাতে অভিযান চালিয়ে জামতলা এলাকা থেকে জাহিদুল আলমকে গ্রেপ্তার করেছে।

আজিজুল অভিযোগ করেন, নুরনাহারের কাছ থেকে ২০০৮ সালের মে মাসে ৬ শতাংশ জমি কেনেন তিনি। এরপর থেকে জমি নিয়ে টালবাহানা করতে থাকে বিবাদীপক্ষ। আজিজুল ২৪ মার্চ সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন। বুধবার তিনি জানতে পারেন, তাঁর জমিতে ঢুকে বাঁশের খুঁটি পুঁতে রেখেছেন আসামিরা। জমিতে বাঁশের খুঁটি পুঁতে রাখার কারণ জানতে চাইলে বিবাদীরা তাঁকে হুমকি-ধমকি দেন এবং পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) সাজ্জাত জানান, জমি দখল ও হুমকি দেওয়ার অভিযোগে চারজনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে। জাহিদুল আলম চৌধুরী নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে পাঠানো হলে শুনানির জন্য আগামী ১ এপ্রিল পরবর্তী শুনানির তারিখ ধার্য করেছেন বিচারক।

শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের স্ত্রীর বড় ভাই মিনহাজ। অভিযোগ সম্পর্কে জানতে যোগাযোগের চেষ্টা করে মিনহাজকে পাওয়া যায়নি।

ফয়েজউদ্দিন আহম্মেদ মুঠোফোনে বলেন, ‘এটা মিনহাজ ও জিতুর জায়গা। তাঁরা মাপ শেষে ওই জমিতে বাঁশের খুঁটি পুঁতে রেখেছেন। এই ঘটনায় জিতু ও আমার ছেলে ভিকির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হয়েছে।’ হয়রানির উদ্দেশে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে বলে তিনি দাবি করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST