ঘোষনা:
শিরোনাম :
চট্টগ্রামে মাসব্যাপী মশক নিধন কার্যক্রমের উদ্বোধন ঝিনাইদহে করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৭ সেন্টমার্টিন গামী যাত্রীবাহী দুটি ট্রলার সাগরের ডুবোচরে আটকা,১০ ঘন্টা পর উদ্ধার ডোমারে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন,প্রবাসী নারী কিশোরগঞ্জে শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর জন্মবার্ষিকী পালনে প্রস্তুতিমূলক সভা নীলফামারীর ডোমারে গৃহবধূঁকে ধর্ষণ চেষ্টার অভিযোগ,বিচার চেয়ে এলাকাবাসীর মিছিল ডোমারে সঠিক নিয়মে মাস্ক পরিধানের প্রচারণা ও মাস্ক বিতরণ পঞ্চগড়ে এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব ১৩, সিপিসি-২, নীলফামারী জলঢাকায় ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষন, ধর্ষক গ্রেফতার ডোমার প্রেসক্লাবের কমিটি ,মোজাফ্ফর সভাপতি, রওশন সম্পাদক
 গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নয়টি দোকান পুড়ে ছাই

 গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নয়টি দোকান পুড়ে ছাই

গোপালগঞ্জ প্রতিনিধি,:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় তিনঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) ভোরে উপজেলার বাটিকামারী বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাজীব হোসেন বাংলানিউজকে বলেন, বাজারের দিলীপ কুমারের শাড়ি কাপড়ের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই বাজারের চারটি শাড়ি-কাপড়ের দোকান, দু’টি ওষুধের দোকান ও তিনটি মোবাইল ফোনের দোকান পুড়ে যায়।

পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে তিনঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST