ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী চৌরঙ্গীতে আগুন, দোকান ভস্মীভূত নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা
বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

নীলফামারী প্রতিনিধি ॥

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেছেন নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার ও তার স্বামী মাকসুদুর রহমান জেমী।

রুমকী ও মাকসুদুর দুজনই ঐ ভবনের হেরিটেজ এয়ার ট্রাভেল এজেন্সিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অগ্নিকান্ডের সময় দুজনই সেই ভবনে ছিলেন।
নিহত রুমকী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্যাকুড়ি গ্রামের আশরাফ আলীর মেয়ে। তিন বছর আগে রাজধানীর গেন্ডারিয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জেমীর সাথে বিয়ে হয় রুমকীর।

বিয়ের পর থেকে স্বামীর গেন্ডারীয়ার বাসায় বসবাস করে আসছেন তিনি। রুমকী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলো বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।


আজ শুক্রবার দুপুরে রুমকীর মরদেহ জলঢাকায় গ্রামের বাড়িতে আসলে শুরু হয় শোকের মাতম। বাবা-ভাইসহ পরিবারের সদস্য ও এলাকার মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। দুপুর আড়াইটায় নিজ গ্রামে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তার মরদেহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST