ঘোষনা:
শিরোনাম :
উন্নয়নের বদলে শেখ হাসিনাকে ভোট উপহার দিন: চাঁপাইনবাবগঞ্জে নানক বিএনপির বক্তব্যে মনে হয় আওয়ামী লীগকে রাজপথে দেখে তারা ভীত : তথ্যমন্ত্রী দেশে আগামী ১৯ ফেব্রুয়ারি ২২তম রাষ্ট্রপতি নির্বাচন ডালিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী শীত বস্ত্র বিতরণ সন্তানের অভিভাবক হিসেবে মায়ের স্বীকৃতি দিয়ে হাইকোর্টের রায় জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সৈয়দপুর ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সৈয়দপুরে দৈনিক ভোরের দর্পণের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নীলফামারীতে পৈত্রিক জমি পুনরুদ্ধারের দাবিতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী পদত্যাগ করছেন
বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

নীলফামারী প্রতিনিধি ॥

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেছেন নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার ও তার স্বামী মাকসুদুর রহমান জেমী।

রুমকী ও মাকসুদুর দুজনই ঐ ভবনের হেরিটেজ এয়ার ট্রাভেল এজেন্সিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অগ্নিকান্ডের সময় দুজনই সেই ভবনে ছিলেন।
নিহত রুমকী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্যাকুড়ি গ্রামের আশরাফ আলীর মেয়ে। তিন বছর আগে রাজধানীর গেন্ডারিয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জেমীর সাথে বিয়ে হয় রুমকীর।

বিয়ের পর থেকে স্বামীর গেন্ডারীয়ার বাসায় বসবাস করে আসছেন তিনি। রুমকী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলো বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।


আজ শুক্রবার দুপুরে রুমকীর মরদেহ জলঢাকায় গ্রামের বাড়িতে আসলে শুরু হয় শোকের মাতম। বাবা-ভাইসহ পরিবারের সদস্য ও এলাকার মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। দুপুর আড়াইটায় নিজ গ্রামে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তার মরদেহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST