ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী। সিলেটে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ৫ ক্রিকেটার করোনা শনাক্ত।
বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

নীলফামারী প্রতিনিধি ॥

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেছেন নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার ও তার স্বামী মাকসুদুর রহমান জেমী।

রুমকী ও মাকসুদুর দুজনই ঐ ভবনের হেরিটেজ এয়ার ট্রাভেল এজেন্সিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অগ্নিকান্ডের সময় দুজনই সেই ভবনে ছিলেন।
নিহত রুমকী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্যাকুড়ি গ্রামের আশরাফ আলীর মেয়ে। তিন বছর আগে রাজধানীর গেন্ডারিয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জেমীর সাথে বিয়ে হয় রুমকীর।

বিয়ের পর থেকে স্বামীর গেন্ডারীয়ার বাসায় বসবাস করে আসছেন তিনি। রুমকী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলো বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।


আজ শুক্রবার দুপুরে রুমকীর মরদেহ জলঢাকায় গ্রামের বাড়িতে আসলে শুরু হয় শোকের মাতম। বাবা-ভাইসহ পরিবারের সদস্য ও এলাকার মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। দুপুর আড়াইটায় নিজ গ্রামে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তার মরদেহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST