ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

বনানী ট্রাজেডি নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন

নীলফামারী প্রতিনিধি ॥

রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেছেন নীলফামারীর জলঢাকার রুমকী আক্তার ও তার স্বামী মাকসুদুর রহমান জেমী।

রুমকী ও মাকসুদুর দুজনই ঐ ভবনের হেরিটেজ এয়ার ট্রাভেল এজেন্সিস নামের একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। অগ্নিকান্ডের সময় দুজনই সেই ভবনে ছিলেন।
নিহত রুমকী জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের বিন্যাকুড়ি গ্রামের আশরাফ আলীর মেয়ে। তিন বছর আগে রাজধানীর গেন্ডারিয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মাকসুদুর রহমান জেমীর সাথে বিয়ে হয় রুমকীর।

বিয়ের পর থেকে স্বামীর গেন্ডারীয়ার বাসায় বসবাস করে আসছেন তিনি। রুমকী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলো বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।


আজ শুক্রবার দুপুরে রুমকীর মরদেহ জলঢাকায় গ্রামের বাড়িতে আসলে শুরু হয় শোকের মাতম। বাবা-ভাইসহ পরিবারের সদস্য ও এলাকার মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। দুপুর আড়াইটায় নিজ গ্রামে জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তার মরদেহ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST