ঘোষনা:
শিরোনাম :
ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়, বরণ সংবর্ধনা । রিসোর্টে নারীকে নিয়ে, মামুনুলের ব্যক্তিগত বিষয়, এ নিয়ে হেফাজতের বক্তব্য নেই। নীলফামারী সৈয়দপুরে বৈশাখ আর ঈদের কেনাকাটায় ব্যাস্ত মানুষ। রাষ্ট্রপতির শোক বার্তা দিয়েছেন একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীত শিল্পীর মৃত্যুতে। সাতক্ষীরায় ঘাতক সাগর গ্রেপ্তার, ‘২০০ টাকার জন্য বন্ধুকে খুন ’ ঘাতকের স্বীকারোক্তি। সীতাকুণ্ডে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।স্ত্রীকে আটক। চট্টগ্রামে করোনায় প্রাণ গেল এক চিকিৎসকের। কক্সবাজার সৈকতে আরও একটি মৃত তিমি ভেসে এসেছে । সাতক্ষীরায় করোনা মোকাবেলায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে মাস্ক বিতরণ। সাতক্ষীরায় দিনে ঘরে ঢুকে বন্ধুকে জবাই করে হত্যা ।হত্যাকারী পলাতক।
নীলফামারী ডোমারে ৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,ধর্ষনকারী আটক

নীলফামারী ডোমারে ৫ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষন,ধর্ষনকারী আটক

ডোমার  (নীলফামারী )প্রতিনিধিঃ
জেলার ডোমারে পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে র্ধষনের অভিযোগে আব্দুর রহিম(২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুহস্পতিবার দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাকডোকরা বুড়ার ডোবা এলাকায় ঘটনাটি ঘটে। আব্দুর রহিম ঐ এলাকার আনছার আলীর ছেলে।
ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বটতলী গ্রামের ধর্ষনের শিকার ছাত্রীটির বাবা জানান,বৃহস্পতিবার বিকেলে আমার মেয়ে বাড়ীর পার্শ্বে মাঠ থেকে ছাগল আনতে গেলে লম্পট আব্দুর রহিম তাকে একা পেয়ে জোড় পুর্বক ধর্ষন করে। এ সময় আমার মেয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক রহিম পালিয়ে যায়।পরে তার রক্তক্ষরন শুরু হলে স্থানীয়রা পরিবারের সহযোগীতায় তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ঘটনায় শনিবার রাতে শিশুটির বাবা আবতার আলী ডোমার থানায় শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করলে শনিবার রাতেই থানার এসআই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে বুড়ারডোবা এলাকার রহিমের প্রতিবেশির বাড়ী থেকে তাকে আটক করে।ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ধর্ষক আব্দুর রহিমকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান,রবিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষনের শিকার ছাত্রীটিকে নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ধর্ষক আব্দুর রহিমকে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগাড়ে প্রেরন করা হয়েছে ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST