ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে অগ্নিকান্ডে ৫ পরিবারের ১২ টি ঘর পুড়ে ছাঁই। ফেনীতে বিএনপি ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে আহত-২০ চট্টগ্রামের সীতাকুণ্ডে এয়ারফোনে গান শুনে জীবন গেলো রেললাইনে  সরকার দেশের মানুষের পেটে লাথি মারছে,এবি পার্টির আহবায়ক সোলায়মান বঙ্গোপসাগরে লঘুচাপে, দেশের ৪ বন্দরে ৩ নম্বর সংকেত অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার
এইচএসসি ও সমমান পরীক্ষায়নীলফামারীতে প্রথম দিনে অনুপস্থিত ১৯৮জন

এইচএসসি ও সমমান পরীক্ষায়নীলফামারীতে প্রথম দিনে অনুপস্থিত ১৯৮জন

 

নীলফামারী প্রতিনিধি ॥

নীলফামারী জেলার ৬ উপজেলা মোট ৪০টি কেন্দ্রে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার প্রথম দিনে সোমবার(১ এপ্রিল) জেলার কোন কেন্দ্রে পরীক্ষার্থী বহিস্কারের খবর পাওয়া না গেলেও জেলায় মোট ১৯৮জন পরীক্ষার্থী অনুপস্থিত থাকার খবর পাওয়া গেছে।
এরমধ্যে এইচএসসি পরীক্ষায় ১২৪জন, এইচএসসি (ভোকেশনাল) একজন, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) ৩০জন এবং আলিম পরীক্ষায় ৪৩জন অনুপস্থিত ছিলেন।
নীলফামারী জেলা প্রশাসনের শিক্ষা শাখার সূত্র মতে, জেলার ৬ উপজেলার ৪০ কেন্দ্রে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ২০ হাজার ৭১৫জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও প্রথম দিনে ১৯৮জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।
জেলা প্রশাসনের শিক্ষা শাখার দায়িত্বরত সহকারী কমিশনার পূদম পুষ্প চাকমা এসব তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার নীলফামারী জেলার ৪০টি কেন্দ্রে এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST