ঘোষনা:
শিরোনাম :
জীবনের নিরাপত্তা চেয়ে রূপনগর থানায় জিডি করেছে,অভিনেতা ও উপস্থাপক জয়

জীবনের নিরাপত্তা চেয়ে রূপনগর থানায় জিডি করেছে,অভিনেতা ও উপস্থাপক জয়

ঢাকা প্রতিবেদক,

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় জীবনের নিরাপত্তা চেয়ে রূপনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন। ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ বিভাগ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাইবার অপরাধ বিভাগের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম  বলেন, শাহরিয়ার নাজিম জয় জানিয়েছেন, ফেসবুকে তাঁর আইডি হ্যাকড হয়েছে। তার আগে তাঁকে হত্যার হুমকি দেওয়া হয়। এর বাইরেও মোবাইলে বিভিন্ন অ্যাপ থেকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি। প্রাথমিকভাবে হুমকির প্রমাণ পাওয়া গেছে। পুলিশ হুমকিদাতাদের শনাক্ত করতে কাজ শুরু করেছে।

মঙ্গলবার রাতে এ বিষয়ে জানতে শাহরিয়ার নাজিম জয়ের মোবাইলে যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। তবে তিনি অন্য একজনের একটি আইডি থেকে ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন। ওই ভিডিও বার্তায় এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের সময় পানির পাইপের ছিদ্র চেপে ধরে থাকা শিশুর সাক্ষাৎকারকে কেন্দ্র করে জটিলতা সৃষ্টি হয়েছে বলে উল্লেখ করেন। তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জীবন ‘ভিক্ষা’ চান। তিনি বলেন, ‘আমি আল্লাহর কসম দিয়ে বলছি, নাঈমকে আমি কোনো কথা শিখিয়ে দেইনি। নাঈম যে বক্তব্য দিয়েছে, সে কোথাও থেকে শিখে এসেছে কি না জানি না। কিন্তু সে আমার অনুষ্ঠানে বসে নিজের দায়িত্বে এ কথা বলেছে।’

সাক্ষাৎকারে নাঈমের কাছে অভিনেতা জয় জানতে চান, তাকে অনেকেই পুরস্কার দিতে চাইছে। পুরস্কারের সেই টাকা সে নেবে কি না। জবাবে নাঈম জানায়, টাকা সে এতিমখানায় দিয়ে দেবে। একপর্যায়ে সে এ–ও বলে যে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এতিমদের টাকা লুট করেছেন।
ওই ঘটনার পর অপর একটি সাক্ষাৎকার ফেসবুকে ভাইরাল হয়। ওই সাক্ষাৎকারে নাঈম জানায়, এমন জবাব দিতে তাকে শিখিয়ে দেওয়া হয়েছিল। এরপর থেকেই সমালোচনার সূত্রপাত।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST