ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
ষড়যন্ত্র কারীদের প্রতিহত করতে আওয়ামীলীগ নেতা-কর্মীদের এগিয়ে আসার আহবান তথ্য ও সম্প্রচার মন্ত্রীর

ষড়যন্ত্র কারীদের প্রতিহত করতে আওয়ামীলীগ নেতা-কর্মীদের এগিয়ে আসার আহবান তথ্য ও সম্প্রচার মন্ত্রীর

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার,
তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের উন্নয়ন নিয়ে পুরোদেশ উজ্জীবিত হলেও বিএনপি আর কিছু বুদ্ধিজীবী হতাশ। তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। ষড়যন্ত্র কারীদের প্রতিহত করার জন্য আওয়ামীলীগ নেতা-কর্মীদের আহবান জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রী ৷

শনিবার (১৬ জুলাই/২২) দুপুরে চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে মহানগর আওয়ামীলীগ আয়োজিত আলাচনা সভায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী এই আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হসিনার কারবরন দিবস উপলক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় তাদের দলের অনেক নেতা বেসুরো কথা বলেছিল। কিন্তু কোন লাভ হয়নি। এখনো অনেক ষড়যন্ত্র হয় বলে মন্তব্য করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, ৩ মাসের আমদানি ব্যয় মেটানোর রিজার্ভ থাকলে যথেষ্ট, কিন্তু আমাদের ৬ মাসের রিজার্ভ আছে ৷ এনিয়ে অনেকে গুজব ছড়াচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনসহ অন্যরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST